দীর্ঘ ব্যাটারি লাইফ সহ Realme Watch 2 Pro স্মার্টওয়াচের লঞ্চ আসন্ন

realme-watch-2-pro-spotted-on-fcc-certifications-specs-leaked

গতমাসে জানা গিয়েছিল Realme তাদের Watch 2 এবং Watch 2 Pro নামে দুটি নতুন স্মার্টওয়াচের ওপর কাজ করছে। Realme Link অ্যাপের সোর্স কোডে এই দুই স্মার্টওয়াচের নাম প্রথমে খুঁজে পাওয়া গেছিল। এরপর Realme Watch 2 কে আমেরিকার FCC সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছিল। সম্প্রতি RMA2006 মডেল নম্বরের Realme Watch 2 Pro কেও এবার FCC সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হল। উল্লেখ্য, এটি ইতিমধ্যে BIS-এর শংসাপত্রও পেয়েছে৷ সুতারাং, Realme Watch 2 Pro- এর লঞ্চ আসন্ন বলা যায়।

টিপ্সটার মুকুল শর্মা FCC-তে রিয়েলমি ওয়াচ ২ প্রো কে দেখতে পেয়েছেন। সার্টিফিকেশন সাইটে এর ডায়াগ্রাম দেখে স্পষ্ট, এটি গোল ডায়ালের পরিবর্তে চৌকো ডায়াল সহ আসবে। এফসিসি-র নথিপত্র বলছে, স্মার্টওয়াচটিতে ৩৯০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও, Realme Watch 2 Pro নামটি এফসিসি তালিকায় সম্পূর্ণ ডকুমেন্টেশন জুড়ে দৃশ্যমান। আপাতত, আপকামিং স্মার্টওয়াচটির ব্যাপারে এতটুকু তথ্যই উপলব্ধ।

realme-watch-2-pro

এর আগে FCC ওয়েবসাইট থেকে Realme Watch 2-এর স্পেসিফিকেশনের বিষয়ে আমরা জানতে পেরেছিলাম। সেইসঙ্গে সেখানে থাকা ডকুমেন্ট মারফত রিয়েলমি ওয়াচ ২-র ছবি প্রকাশ্যে এসেছিল। ইউজার ম্যানুয়াল থেকে জানা গিয়েছিল, এটি ১.৪ ইঞ্চি টিএফটি ডিসপ্লের সাথে আসবে৷ যার স্ক্রিন রেজোলিউশন হবে ৩২০x৩২০ পিক্সেল।

এছাড়াও Realme Watch 2-তে IP68 রেটিং, ৩০৫ এমএএইচ ব্যাটারি, হার্ট রেট মনিটারিং ও ব্লড অক্সিজেন মনিটারিং ফিচার থাকবে। যার অর্থ, স্মার্টওয়াচটি রিয়েল-টাইম হার্ট রেট মনিটারিং সাপোর্ট করবে ও ইউজারদের রক্তে অক্সিজেনের মাত্রা মাপতে দেবে। এছাড়া স্মার্টওয়াচটি নেটিভ স্লিপ ট্র্যাকিং, মেডিটেশান মোড, এবং একাধিক স্পোর্টস মোড সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন