টাচ স্ক্রিন সহ আসা Realme Watch 2 হবে ওয়াটারপ্রুফ, জেনে নিন দাম

realme-watch-2-receives-fcc-certifications-with-touch-screen-ip68-rating

কয়েকদিন আগে রিয়েলমি লিঙ্ক অ্যাপের কোডে Realme Watch 2 ও Watch 2 Pro-কে স্পট করা হয়েছিল। যার পরে পরিষ্কার হয়ে যায় যে রিয়েলমি এই দুটি উইরায়েবল ডিভাইসের ওপর কাজ শুরু করেছে। সেই সম্ভাবনা সত্যি করেই সম্প্রতি RMW2008 মডেল নম্বরের সাথে Realme Watch 2 আমেরিকার এফসিসি (FCC) দ্বারা সার্টিফায়েড হয়েছে। এফসিসি-র নথিপত্র এবং ওয়াচটির সাথে আপলোড করা ইউজার ম্যানুয়াল দেখার পর ডিভাইসটির স্পেসিফিকেশন ও ডিজাইনের বিষয়ে জানা গেছে। আসুন জেনে নিই রিয়েলমি ওয়াচ ২ কি ফিচার সহ বাজারে আসতে পারে।

FCC অনুযায়ী, রিয়েলমি ওয়াচ ২ তে ১.৪ ইঞ্চি টিএফটি টাচ স্ক্রিন থাকবে, যার রেজোলিউশন হবে ৩২০x৩২০ পিক্সেল। পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি ওয়াচ ২-তে পাওয়া যাবে ৩৫০ এমএএইচ ব্যাটারি। জল লাগলেও যাতে ক্ষতি হয় না হয় সেজন্য ওয়াচটিতে IP68 রেটিং থাকবে।

এছাড়াও কানেক্টিভিটির জন্য রিয়েলমি ওয়াচ ২-তে থাকবে ব্লুটুথ ৫.০। অ্যান্ড্রয়েড ললিপপ বা তার ওপরের ভার্সনে চলা স্মার্টফোনগুলির সাথে এটি কানেক্ট করা যাবে। রিয়েলমি ওয়াচ ২-এর মাধ্যমে যে গুরুত্বপূর্ণ কাজগুলি করা যাবে সেগুলি হল- হার্ট রেটিং মনিটারিং, SpO2 (রক্তে অক্সিজেনের মাত্রা পরিমাপ, স্লিপ ট্র্যাকিং, একাধিক ওয়ার্কিং মোড ব্যবহার, মেসেজ নোটিফিকেশন চেক করা, মিউজিক কন্ট্রোল প্রভৃতি।

Realme Watch 2 এর ডিসপ্লের আকৃতির হবে বর্গাকার এবং এর ফ্রেমের ডানদিকে পাওয়ার বাটন থাকবে৷ Realme Watch 2-এর দাম ৩,৯৯৯ টাকার মধ্যে রাখা হতে পারে৷ এই নতুন উইয়ারেবল ডিভাইসটির লঞ্চ ডেট রিয়েলমি শীঘ্রই ঘোষণা করতে পারে বলে আশা করা হচ্ছে।