২৩ ডিসেম্বর ভারতে আসছে Realme Watch S স্মার্টওয়াচ, জেনে নিন দাম

চলতি বছরের মে মাসে আত্মপ্রকাশ করা Realme Watch এর ডাউনগ্রেড ভার্সন হিসেবে রিয়েলমি নভেম্বরে পাকিস্তান ও ইউরোপে লঞ্চ করেছিল Realme Watch S। এবার রিয়েলমির এই ওয়াচ ভারতেও আসতে চলেছ। গ্যাজেডসডেটা নামে পরিচিত জনপ্রিয় টিপস্টার দেবায়ন রায় টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি টুইটে রিয়েলমি ওয়াচ এস এর লঞ্চ ডেট ও দাম জানিয়েছেন।

Realme Watch S দাম ও লভ্যতা (সম্ভাব্য)

গ্যাজেডসডেটার টুইট অনুযায়ী, এই মাসের ২৩ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে Realme Watch S । এর দাম হতে পারে ৭ হাজার টাকার কাছাকাছি। উল্লেখ্য, ইউরোপে রিয়েলমির ওয়াচ এস এর দাম ৭৯.৯৯ ইউরো, ভারতীয় মুদ্রায় সেটিও প্রায় ৭,০০০ টাকার সমান। রিয়েলমির প্রত্যেকটি প্রোডাক্টের মতো এটি অ্যামাজন ও ফ্লিপকার্টেও উপলব্ধ হবে বলে ধরে নেওয়া যায়।

Realme Watch S এর স্পেসিফিকেশন

রিয়েলমি ওয়াচ এস স্মার্টওয়াচে আছে ১.৩ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে। এর রেজোলিউশন ৩৬০x ৩৬০ পিক্সেল। যে কোনো প্রকার স্ক্র্যাচ প্রতিরোধের জন্য ডিসপ্লের ওপরে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশান দেওয়া হয়েছে। এই স্মার্টওয়াচে আছে ফটোসেন্সিটিভ সেন্সর, যেটি আলো অনুযায়ী ব্রাইটনেস নিয়ন্ত্রণ করে। এটি রিয়েলমির প্রথম ওয়াচ যা অটো-ব্রাইটনেস অ্যাডজাস্টমেন্ট সাপোর্টের সাথে এসেছে। আইপি৬৮ রেটিং প্রাপ্ত হওয়ায় এই ওয়াচ ১.৫ মিটার পর্যন্ত জলের গভীরতায় অক্ষত অবস্থায় কাজ করতে সক্ষম। রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে এটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সাথে কানেক্ট করা যাবে। এতে দেওয়া হয়েছে ৩৯০ এমএএইচ ব্যাটারি, যা ১৫ দিনের ব্যাকআপ দেবে। ম্যাগনেটিক চার্জারের মাধ্যমে কেবল ২ ঘণ্টার মধ্যে এই স্মার্টওয়াচটি ০-১০০ শতাংশ চার্জ হবে।

রিয়েলমি ওয়াচ এস-এ ১০০ টির বেশী ওয়াচ ফেস উপলব্ধ। এই ওয়াচে আছে PPG হার্ট রেট সেন্সর ও SpO2 সেন্সর, যা ব্লাড অক্সিজেন লেভেল মনিটারিং করবে। এতে ওয়াকিং, ইনডোর-আউটডোর রান, বাস্কেটবল, টেবিল টেনিস, ব্যাডমন্টন, ক্রিকেট, ফুটবল সহ ১৬টি স্পোর্টস মোড আছে। এছাড়া এর অন্যান্য ফাংশানের মধ্যে আছে  মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, ওয়েদার ফোরকাস্ট, কল নোটিফিকেশন, মেসেজ ও এলার্ম রিমাইন্ডার, পাওয়ার সেভিং মোড, নো ডিস্টার্ব মোড, এবং আরো অনেক কিছু।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.