Realme Watch S Pro এর সাথে আসছে Realme Watch S, ফাঁস হল একাধিক তথ্য

realme-watch-s-listed-on-fcc-with-390-mah-battery-after-watch-s-pro

কয়েকমাস আগেই স্মার্টফোন কোম্পানি রিয়েলমি তাদের প্রথম স্মার্টওয়াচ Realme Watch লঞ্চ করেছিল। তবে এটি ওয়াচের তুলনায় ফিটনেস ব্যান্ড বলেই বেশি মনে হয়েছে। কিন্তু কয়েক সপ্তাহ আগে অনুষ্ঠিত আইএফএ ২০২০ ইভেন্টে কোম্পানিটি নতুন দুটি স্মার্টওয়াচ সামনে এনেছিল। যাদের নাম Realme Watch S ও Realme Watch S Pro। এরমধ্যে রিয়েলমি ওয়াচ এস প্রো কে গত সপ্তাহে FCC সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এবার FCC, NCC সহ আরও কয়েকটি সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হল এই সিরিজের আরেকটি স্মার্টওয়াচ Realme Watch S কে।

সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, রিয়েলমি ওয়াচ এস -এ সার্কুলার ডায়েল থাকবে। যেমনটি আমরা রিয়েলমি ওয়াচ এস প্রো তেও দেখেছিলাম। এদিকে Realme Watch S এর ডান দিকে দুটি সার্কুলার কী ও থাকবে। যার মধ্যে একটি হবে পাওয়ার বাটন। সার্টিফিকেশন সাইটে স্মার্টওয়াচটির মডেল নম্বর ছিল RMA207। এতে ৩৯০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জানা গেছে।

এছাড়াও সার্টিফিকেশন সাইটে রিয়েলমি ওয়াচ এস কে আইপি৬৮ রেটিংপ্রাপ্ত বলে অন্তর্ভুক্ত করা হয়েছে। অর্থাৎ এটি মিষ্টি জলে ১.৫ মিটার গভীরতায় ৩০ মিনিট পর্যন্ত থাকতে পারে। আবার এই ওয়াচ FreeRT OS সিস্টেমে চলবে। এছাড়া আপাতত Realme Watch S সম্পর্কে কিছু জানা যায়নি।

এদিকে Realme Watch S Pro সম্পর্কে জানা গেছে এতে এমোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে। ডিসপ্লের সাইজ হবে ১.৩৯ ইঞ্চি। এই ডিসপ্লের রেজুলেশন থাকবে ৪৫৪ x ৪৫৪ পিক্সেল। এটি ৪২০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এর ওজন হবে ৬৩.৫ গ্রাম। কানেক্টিভিটির জন্য এখানে ব্লুটুথ এবং GPS ও GLONASS চিপ ইনবিল্ট থাকবে। এছাড়াও এটি অ্যাকসিলোমিটার, জাইরোস্কোপ, জিওম্যাগনেটিক, অপটিক্যাল হার্ট রেট, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর এবং ক্যাপাসিটিভ টাচ সেন্সর সহ লঞ্চ হবে।