২৩ তারিখ ভারতে আসছে Realme Watch S সিরিজ ও Buds Air Pro Master Edition

শীতের মরসুমে, বাজারে দুটি নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Realme। আগামী ২৩শে ডিসেম্বর সংস্থাটি ভারতে তার নতুন Watch S স্মার্টওয়াচ সিরিজ এবং Buds Air Pro Master Edition ইয়ারবাড লঞ্চ করবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে, এই নতুন উইয়ারেবল ডিভাইস এবং ইয়ারবাডটির টিজার বা বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে, যেখানে প্রোডাক্টগুলির কিছু স্পেসিফিকেশন এবং ছবি জনসমক্ষে আনা হয়েছে। এছাড়া, Realme-র সিইও মাধব শেঠ বেশ কয়েকটি টুইট পোস্টের মাধ্যমে ব্র্যান্ডের এই দুটি নতুন প্রোডাক্টের লঞ্চের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন।

এই বছরের গোড়ার দিকে, সংস্থাটি Realme Watch লঞ্চ করে। এরপর ব্র্যান্ডের স্মার্টওয়াচ রেঞ্জের এস সিরিজের অধীনে Realme Watch S এবং Realme Watch S Pro নামের আরও দুটি স্মার্টওয়াচ সংযোজন হয়েছে। Realme Watch S ডিভাইসটি নভেম্বরের শুরুর দিকে চীনে লঞ্চ হয়েছিল, তবে এটি আগামী ২৩ তারিখ থেকে ভারতীয় বাজারে উপলব্ধ হবে। এরসাথে ভারতের স্মার্টওয়াচ প্রেমীদের জন্য আরও একটি বিকল্প হিসাবে Realme Watch S Pro কেও লঞ্চ করা হবে।

ফিচারের কথা বললে, এই দুটি নতুন স্মার্টওয়াচেই গোলাকার ডিসপ্লে দেখা যাবে। এক্ষেত্রে Realme Watch S Pro ডিভাইসটি ১.৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে, যাতে ৪৫৪×৪৫৪ ডিসপ্লে রেজোলিউশন, ৪৫০ নীট ব্রাইটনেস এবং ১,০০,০০০:১ কন্ট্রাস্ট রেশিও থাকবে। এছাড়া, ঘড়িটিতে ৫ এটিএম জল প্রতিরোধী ক্ষমতা, জিপিএস সাপোর্ট, হার্ট রেট এবং রক্তে ​​অক্সিজেন মনিটর থাকবে। এটি একক চার্জে ১৪ দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করবে বলে দাবি করা হচ্ছে।

অন্যদিকে, রিয়েলমির Buds Air Pro Master Edition নামের অ্যাক্সেসরিজটিও, চলতি বছরের শুরুর দিকে লঞ্চ হওয়া Buds Air Pro ইয়ারবাডটির বিশেষ সংস্করণ। এই নতুন প্রোডাক্টটি সম্পর্কে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তবে, বিজ্ঞাপনগুলি থেকে জানা যায় যে এই ইয়ারবাডটিতে ANC অর্থাৎ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন প্রযুক্তি থাকবে। এই প্রসঙ্গে বলে রাখি, রিয়েলমির পুরনো Buds Air Pro-তে ইতিমধ্যেই এই ফিচারটি উপলব্ধ, তাই নতুন মাস্টার এডিশনে কী কী অতিরিক্ত ফিচার থাকবে তা জানতে হলে আমাদের আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে।