লঞ্চের আগে ফাঁস Realme Watch S Pro এর ছবি ও বিশেষত্ব

কয়েকদিন আগে বার্লিনে অনুষ্ঠিত আইএফএ ২০২০ ইভেন্টে চীনা স্মার্টফোন কোম্পানি Realme, Narzo 20 সিরিজের সাথে Realme Watch S Pro কে সামনে এনেছিল। যদিও কোম্পানির তরফে এই ওয়াচ এর কোনো বিশেষত্ব জানানো হয়নি। তবে ইঙ্গিত মিলেছিল শীঘ্রই লঞ্চ হবে রিয়েলমির এই ওয়াচটি। এবার আমেরিকার সার্টিফিকেশন সাইট, FCC তে দেখা গেলো Realme Watch S Pro কে। সার্টিফিকেশন সাইট থেকে রিয়েলমি ওয়াচ এস প্রো এর ছবি ও ইউজার ম্যানুয়াল সামনে এসেছে।

FCC ওয়েবসাইটে Realme Watch S Pro এর ছবি

সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে রিয়েলমি ওয়াচ এস প্রো এর মডেল নম্বর হবে RMA186। এছাড়াও ইউজার ম্যানুয়াল থেকে জানা গেছে এতে এমোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে। ডিসপ্লের সাইজ হবে ১.৩৯ ইঞ্চি। এই ডিসপ্লের রেজুলেশন থাকবে ৪৫৪ x ৪৫৪ পিক্সেল।

অন্যান্য স্মার্ট ওয়াচ এর মত রিয়েলমি স্মার্টওয়াচও চলা, দূরত্ব, ক্যালোরি এবং হার্ট রেট ট্র্যাক করতে পারবে। যার মধ্যে থাকবে ডাইনামিক হার্ট রেট মনিটরিং। এটি আপনার সমস্ত অ্যাক্টিভিটি (হাঁটা/দৌড়ানো) শনাক্ত করতে পারবে। এছাড়াও আপনি সঠিক ঘুমাচ্ছেন কিনা তাও বলে দিতে পারবে। এছাড়াও এটি মিউজিক ও ক্যামেরা অ্যাপ কন্ট্রোল করতে দেবে। সাথে কল নোটিফিকেশন ও ‘find your phone’ ফিচার থাকবে।

এছাড়াও জানা গেছে Realme Watch S Pro ৪২০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এর ওজন হবে ৬৩.৫ গ্রাম। কানেক্টিভিটির জন্য এখানে ব্লুটুথ এবং GPS ও GLONASS চিপ ইনবিল্ট থাকবে। এছাড়াও এটি অ্যাকসিলোমিটার, জাইরোস্কোপ, জিওম্যাগনেটিক, অপটিক্যাল হার্ট রেট, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর এবং ক্যাপাসিটিভ টাচ সেন্সর সহ লঞ্চ হবে।