আজ ভারতে আসছে Realme Watch S সিরিজ ও Buds Air Pro Master Edition

realme-watch-s-series-and-buds-air-pro-master-edition-launch-in-india-today

অবশেষে আজ অর্থাৎ ২৩ ডিসেম্বর ভারতে আসছে Realme Watch S সিরিজ ও Buds Air Pro Master Edition। রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ গত সপ্তাহেই টুইট করে এই প্রোডাক্টগুলির ভারতে লঞ্চের বিষয়ে জানিয়েছিল। জানিয়ে রাখি রিয়েলমি ওয়াচ সিরিজে দুটি স্মার্টওয়াচ থাকবে – Realme Watch S Pro, Watch S। আবার Realme Buds Air Pro Master Edition হবে কোম্পানির চলতি বছরের শুরুর দিকে লঞ্চ হওয়া Buds Air Pro ইয়ারবাডটির বিশেষ সংস্করণ হবে।

Realme Watch S সিরিজ ও Buds Air Pro Master Edition এর লঞ্চ ইভেন্ট ও ভারতে দাম

মাধব শেঠ এর টুইট অনুযায়ী, রিয়েলমি ওয়াচ সিরিজ ও রিয়েলমি বাডস এয়ার প্রো মাস্টার এডিশন লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে কোম্পানি। এই লঞ্চ ইভেন্ট Realme এর Youtube চ্যানেল ও ওয়েবসাইট থেকে দেখা যাবে।

এদিকে লঞ্চ ইভেন্টের বিষয়ে বললেও এই তিনটি ডিভাইস ভারতে কত দামে তা জানাননি মাধব শেঠ। তবে Realme Watch S কিছুদিন আগেই পাকিস্তানে লঞ্চ হয়েছিল। যার দাম প্রায় ৬,৯০০ টাকা। আবার Realme Watch S Pro স্মার্টওয়াচটি প্রিমিয়াম ভার্সন হবে। এর দাম হতে পারে ১০ হাজার টাকার কাছাকাছি। অন্যদিকে Realme Buds Air Pro Master Edition এর কথা বললে, এটি রিয়েলমি বাডস এয়ার প্রো এর আপগ্রেড ভার্সন হবে। জানিয়ে রাখি ভারতে রিয়েলমি বাডস এয়ার প্রো এর দাম ৪,৯৯৯ টাকা।

Realme Watch S Pro, Watch S এর সম্ভাব্য স্পেসিফিকেশন

পাকিস্তানে লঞ্চ হওয়ার সুবাদে রিয়েলমি ওয়াচ এস এর স্পেসিফিকেশন আমাদের জানা। এতে গোলাকার ১.৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল, ব্রাইটনেস ৬০০ নীট এবং কন্ট্রাস্ট রেশিও ১,০০,০০০:১। এছাড়া, ঘড়িটিতে জল প্রতিরোধী ক্ষমতা, জিপিএস সাপোর্ট, হার্ট রেট এবং রক্তে ​​অক্সিজেন মনিটর এর মত ফিচার থাকবে। এটি একক চার্জে ১৫ দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করবে বলে দাবি করা হচ্ছে। এতে পাবেন ১৬টি স্পোর্টস মোড এবং ১০০ টি ওয়াচ ফেস।

আবার রিয়েলমি ওয়াচ এস প্রো ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে বলে মনে করা হচ্ছে। এটি  ৫ এটিএম জল প্রতিরোধী ক্ষমতা সহ আসবে, যা ৫০ মিটার পর্যন্ত জলের তলায় কাজকরতে সক্ষম। আবার এতে থাকবে ৪২০ এমএএইচ ব্যাটারি।

Realme Buds Air Pro Master Edition এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রিয়েলমি বাডস এয়ার প্রো মাস্টার এডিশন সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। তবে টিজার অনুযায়ী, এই ইয়ারবাডটিতে ANC অর্থাৎ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন প্রযুক্তি থাকবে। এছাড়াও এতে দীর্ঘ ব্যাটারি লাইফ, সুমধুর সাউন্ড কোয়ালিটি ইত্যাদি ফিচার থাকবে বলেই আশা করা যায়। এই ইয়ারবাডটি ডিজাইন করেছে ফ্রেঞ্চ ডিজাইনার  Jose Levy।