Realme Watch S স্মার্ট ওয়াচের Silver Colour ভ্যারিয়েন্ট বাজারে হাজির, জেনে নিন দাম ও ফিচার

realme-watch-s-silver-colour-variant-launched-in-india-price-specifications-sale-date

গত বছরের একেবারে শেষের দিকে Realme তার Watch S সিরিজের ওপর থেকে পর্দা তোলে, যার অধীনে বাজারে আসে Realme Watch S এবং Watch S Pro নামক দুটি স্মার্টওয়াচ। এর মধ্যে স্ট্যান্ডার্ড Watch S মডেলটি শুরুতে ব্ল্যাক ডায়ালসহ এলেও, প্রায় 6 মাস পর আজ সংস্থাটি এই বাজেটের স্মার্টওয়াচের একটি নতুন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। গ্রাহকরা এখন থেকে এই আধুনিক ঘড়িটির একটি সিলভার ডায়াল ( Silver Colour Variant) অপশন পাবেন, যার সাথে থাকবে একটি সিলভার রঙের স্ট্র্যাপ। তবে এটির দাম বা অন্যান্য স্পেসিফিকেশন অপরিবর্তিতই থাকবে। আসুন আরো একবার Realme Watch S-এর ফিচার, দাম জেনে নিই।

Realme Watch S Silver Colour -এর সম্পূর্ণ স্পেসিফিকেশন:

আগেই বলেছি এই স্মার্টওয়াচে নতুন সিলভার কালার বডি দেখা গেলেও এর অন্যান্য সব বৈশিষ্ট্য একই রয়েছে। এটি 1.3 ইঞ্চি LCD টাচস্ক্রিন সহ এসেছে, যার রেজোলিউশন 360×360 পিক্সেল। আবার এটির গোলাকার ফ্রেম ৬০৬৩ অ্যালুমিনিয়াম অ্যালোয় দ্বারা তৈরী, যার ডান দিকে দুটি বাটন আছে। এছাড়াও ঘড়িটির ডিসপ্লেতে অটো-ব্রাইটনেস অ্যাডজাস্টমেন্ট, 2.5D কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন, ফটোসেন্সিটিভ সেন্সরের মত ফিচারও বর্তমান।

এদিকে এই বাজেট স্মার্টওয়াচটিতে 100টিরও বেশি ওয়াচ ফেস এবং হেল্থ ট্রাকিংয়ের নানাবিধ ফিচার রয়েছে, যার ফলে গ্রাহকরা ইচ্ছামত ঘড়ির মুখ পরিবর্তন করতে তো পারবেনই, পাশাপাশি এটির সাহায্যে PPG হার্ট রেট সেন্সর ও SpO2 সেন্সর, অক্সিজেন লেভেল এবং হার্ট-রেট মনিটর করা যাবে। শুধু তাই নয় Realme Watch S-এ ১৬ ধরণের স্পোর্টস এবং ওয়ার্কআউট মোড সমর্থন করে, ফলে এটির সাহায্যে আউটডোর রান, ইনডোর রান, আউটডোর সাইকেল, অ্যারোবিক ক্যাপাসিটি, স্ট্রেংথ ট্রেনিং ইত্যাদি শরীরচর্চা ট্র্যাক করা যাবে।

অন্যান্য ফিচারের কথা বললে, এই স্মার্টওয়াচে 1.5 মিটার পর্যন্ত জল প্রতিরোধের IP68 রেটিং রয়েছে। তাছাড়া এটি একক চার্জে ১৫ দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করে; ব্যাটারি ক্যাপাসিটি 390mAh, যা ম্যাগনেটিক চার্জারের মাধ্যমে চার ঘন্টার মধ্যে চার্জ হয়ে যায়।

Realme Watch S Silver Colour -এর দাম এবং প্রাপ্যতা:

Realme Watch S-এর নতুন সিলভার কালার ভ্যারিয়েন্টটির দাম মাত্র 4,999 টাকা। এটি বেস মডেলটির মতই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট (realme.com) এবং ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এর মাধ্যমে কেনা যাবে। সেক্ষেত্রে গ্রাহকরা অন্য রঙের ওয়াচ স্ট্র্যাপ অর্ডার করতে চাইলে 499 টাকা ব্যয় করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.