২ মিনিটেরও কম সময়ে ভারতে বিক্রি হল ১৫ হাজার রিয়েলমি ওয়াচ

realme-watch-sold-15k-unit-with-in-2-minutes-company-says

গতকাল ভারতে ছিল Realme Watch এর সেল। আর এই সেলেই তৈরী হয়েছে নতুন রেকর্ড। কোম্পানি দাবি করেছে, এই সেলে তারা মাত্র ২ মিনিটের মধ্যে ১৫,০০০ রিয়েলমি ওয়াচ বিক্রি করেছে। গতকাল ওই ওয়াচের প্রথম সেল ছিল। এই সেল ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.Com এ অনুষ্ঠিত হয়েছিল।

রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ এই বিষয়ে টুইট করে বলেছেন, একটি নতুন ক্যাটাগরি, একটি নতুন রেকর্ড। আমাদের প্রথম স্মার্ট ওয়াচ #Realme Watch বিশাল সাফল্য পেয়েছে, কারণ আমরা ২ মিনিটের কম সময়ে ১৫ হাজার ইউনিট ওয়াচ বিক্রি করে একটি নতুন রেকর্ড স্থাপন করেছি। সর্বাধিক জনপ্রিয় টেক ট্রেন্ডসেটর হওয়ার দিকে আরও এক ধাপ এগিয়ে গেলাম।

ভারতে এই ওয়াচের দাম ৩,৯৯৯ টাকা। এটি সবুজ, লাল, নীল ও কালো রঙে পাওয়া যাবে। এই ওয়াচের উপর Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। এছাড়াও রিয়েলমি ওয়াচ নো কস্ট ইএমআই অফারেও কেনা যাবে।

রিয়েলমি ওয়াচে ৩২০x৩২০ পিক্সেল রেজুলেশন যুক্ত ১.৪ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে আছে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। এতে ২০ এমএম বেল্ট দেওয়া হয়েছে। এটি আইপি৬৮ রেটিং প্রাপ্ত। অর্থাৎ ডিভাইসটি জল ও ধুলো প্রতিরোধী। স্মার্টফোনের সাহায্যে একে যুক্ত করা সম্ভব। এরজন্য Realme Link অ্যাপ ব্যবহার করতে হবে। এই ওয়াচ অ্যান্ড্রয়েড ৫.০ এর উপরে সমস্ত ডিভাইসে সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এখানে ব্লুটুথ ৫.০ দেওয়া হয়েছে।

এই ওয়াচে ১৬০ এমএএইচ ব্যাটারি আছে। যা ৭ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আবার পাওয়ার সেভার মোডে ২০ দিন পর্যন্ত চলবে। এই ওয়াচের ওজন ৩১ গ্রাম। এই ওয়াচে হার্ট-রেট ট্র্যাকিং এবং হার্ট রেট ওয়ার্নিং ফিচারও রয়েছে।