Realme Watch T1 স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল, একবার চার্জে চলবে সাতদিন

রিয়েলমি ওয়াচ টি১-এর দাম নির্ধারণ করা হয়েছে ৬৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৮,২০০ টাকা

realme-watch-t1-launched-with-bluetooth-calling-features-price

Realme আজ তাদের ঘরেলু বাজারে প্রথম স্মার্টওয়াচ হিসেবে Realme Watch T1 লঞ্চ করল। গোলাকার ডায়াল সহ আসা এই আধুনিক ঘড়িতে পাওয়া যাবে অ্যামোলেড ডিসপ্লে। এতে স্টেইনলেস স্টিল ব্যবহার করা হয়েছে। এছাড়া এই স্মার্টওয়াচে ১১০টি স্পোর্টস মোডের পাশাপাশি হার্ট রেট ও ব্লাড অক্সিজেন মনিটরিং, ব্লুটুথ কলিং, একাধিক ওয়াচ ফেস, ফাস্ট চার্জিং এবং বিল্ড-ইন জিপিএসের সুবিধা আছে। আসুন Realme Watch T1 এর দাম, প্রাপ্যতা ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme Watch T1 স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

রিয়েলমি ওয়াচ টি১-এর দাম নির্ধারণ করা হয়েছে ৬৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৮,২০০ টাকা। ওয়াচটি রিয়েলমি সাইটের পাশাপাশি বিভিন্ন রিটেইল চ্যানেলের মাধ্যমে ক্রয় করা যাবে। সীমিত সময়ের জন্য এটি ১০০ ইউয়ান কমে পাওয়া যাবে।

রিয়েলমি ওয়াচ টি১ ব্ল্যাক, মিন্ট এবং ওলিভ গ্রিন কালারে এসেছে।

Realme Watch T1 স্পেসিফিকেশন, ফিচার

রিয়েলমি ওয়াচ টি১ স্মার্টওয়াচে আছে ৪১৬x৪১৬ পিক্সেল রেজোলিউশনের ১.৩ ইঞ্চির গোলাকার অ্যামোলেড ডিসপ্লে, যা ৫০ হার্টজ (Hz) রিফ্রেশ রেট সাপোর্ট করে। ওয়াচটি স্টেইনলেস স্টিল দ্বারা নির্মিত এবং ওপরে আছে কর্নিং গোরিলা গ্লাস।

কানেক্টিভিটির জন্য ওয়াচটিতে রয়েছে ব্লুটুথ ভার্সন ৫.০, জিপিএস/ এ-জিপিএস/ গ্লোনাস/ গ্যালিলিও এবং এনএফসি। এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিংয়ের সুবিধা আছে, যার ফলে পকেট থেকে ফোন বার না করেই ওয়াচের মাধ্যমে ভয়েস কল রিসিভ করা যায়।

ওয়াচটিতে ৪ জিবি (GB) অনবোর্ড স্টোরেজ দেওয়া হয়েছে। ফলে ব্যবহারকারীরা নিজেদের পছন্দসই মিউজিক স্টোর করে রাখতে পারবেন এবং অফলাইন মোডেও গান শুনতে পারবেন। তবে, সেজন্য ইয়ারবাড বা হেডফোন ব্লুটুথের মাধ্যমে ওয়াচের সাথে সংযুক্ত করতে হবে।

রিয়েলমি ওয়াচ টি১ স্মার্টওয়াচে ১১০ টি স্পোর্টস মোড পাওয়া যাবে, যার মধ্যে আছে ব্যাডমিন্টন, হাইকিং, ওয়াকিং ইত্যাদি। এছাড়া ওয়াচটিতে ৫০টি ওয়াচ ফেসের সুবিধা পাওয়া যাবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়াচটি ৫এটিএম (৫০ মিটার) ওয়াটারপ্রুফ, যার অর্থ ওয়াচটি হাতে থাকাকালীনই সাঁতার কাঁটা বা স্নান করা যাবে।

Realme Watch T1 ফাস্ট ম্যাগনেটিক চার্জিং সুবিধাসহ এসেছে, যে কারণে এটি মাত্র ৩৫ মিনিটে ৯০ শতাংশ চার্জ হয়ে যায়। এতে রয়েছে ২২৮ এমএএইচ ব্যাটারি। একবার চার্জে ওয়াচটি টানা ৭ দিন পর্যন্ত ব্যবহার করা যায়।ওয়াচটির থিকনেস মাত্র ১০.২মিমি (mm)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।