শীতের শুরুতেই রিয়েলমি আনলো দুর্দান্ত সেল, দেখুন দাম কমলো কোন ফোনগুলোর

শীতের শুরুতেই রিয়েলমি তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসলো Realme Winter Sale । ১ ডিসেম্বর থেকে শুরু হয়ে এই সেল ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে। রিয়েলমি উইন্টার সেলে আপনি রিয়েলমির বেশ কয়েকটি নতুন ফোন ডিসকাউন্টে কিনতে পারবেন। এছাড়াও MobiKwik এর মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ক্যাশব্যাক জেতা যাবে। আপনাকে জানিয়ে রাখি এই সেলের সুবিধা কেবলমাত্র কোম্পানির অফিসিয়াল সাইট ও স্টোর থেকে পাওয়া যাবে।

Realme Winter Sale অফার :

রিয়েলমি উইন্টার সেলের অফারের কথা বললে এখানে Realme 5 Pro এবং Realme 3 কিনলে ১,০০০ টাকার কুপন পাবেন। এছাড়াও ১০ শতাংশ পর্যন্ত MobiKwik SuperCash দেওয়া হবে। আবার Bajaj Finserv এর মাধ্যমে নো কস্ট ইএমআই এর লাভ ওঠাতে পারবেন। সাথে Cashify এর মাধ্যমে ৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

এই সেলে Realme 5 Pro ফোনটি কিনলে আপনি ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। ফোনটির আসল দাম ১৩,৯৯৯ টাকা। তবে ডিসকাউন্টে ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। রিয়েলমি ৫ প্রো ফোনে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও আছে VOOC charging এর সাথে ৪,০৩৫ এমএএইচ ব্যাটারি।

এছাড়াও এই সেলে এন্ট্রি লেভেল স্মার্টফোন Realme C2 এর উপর ৫,০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ডিসকাউন্টের পর ফোনটির ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম হবে ৫,৯৯৯ টাকা এবং ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম হবে ৬,৯৯৯ টাকা। এদিকে কোম্পানি ফ্ল্যাগশিপ ফোন Realme X এর উপর ও ১,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। এই ফোনটি ১৬,৯৯৯ টাকার বদলে ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। বাজেট ফোন Realme 3 ও ৫০০ টাকা কমে ৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন