মাত্র 15,000 টাকায় Realme X পপ আপ সেলফি ক্যামেরা সহ বহু প্রিমিয়াম ফিচারের সাথে লঞ্চ হলো

অপো-র সাব ব্র্যান্ড রিয়েলমি কিছুদিন আগেই ভারতের স্মার্টফোনের মার্কেটে একবছর পূর্ণ করেছে।কিন্তু পকেট সই দামে অত্যাধুনিক ফিচারের ফোন লঞ্চ করে কোম্পানিটি খুব কমদিনেই ভারতের স্মার্টফোন মার্কেটে জায়গা করে নিয়েছে। কিছুদিন আগে তারা ভারতে Realme 3 Pro ও Realme C2 লঞ্চ করেছিল। আজ কোম্পানিটি চীনে আরো দুটি ফোন লঞ্চ করলো । এই ফোন দুটির নাম – Realme X ও Realme X Lite । আপনাদের জানিয়ে রাখি Realme X Lite আদতে ভারতে লঞ্চ করা Realme 3 Pro এর উন্নত ভার্সন । Realme X ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন এই ফোনটির দাম ও ফিচার জেনে নেই।

Realme X দাম :

Realme X ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে – 4 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ, 6 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ এবং 8 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ। এই তিনটি ভ্যারিয়েন্টের ভারতে দাম যথাক্রমে প্রায় – 15,000, 16,400,18,300 টাকা। এই ফোনটি কিছুদিনের মধ্যেই ভারতে লঞ্চ করা হতে পারে।

Realme X স্পেসিফিকেশন :

রিয়েলমির এই ফোনের ফিচার সম্পর্কে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস edge-to-edge AMOLED ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও 19.5:9 এবং স্ক্রিন রেজল্যুশন 2340×1080 পিক্সেল। স্ক্রিনের সুরক্ষার জন্য গরিলা গ্লাস প্রটেকশন দেওয়া হয়েছে। এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়ার কারণে নচ নেই। এছাড়াও এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন 710 চিপসেট দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সাথে VOOC 3.0 ফাস্ট চার্জিং সহ 3765mAh ব্যাটারি আছে। এই ফোন ColorOS skin এর সাথে Android 9 Pie দ্বারা কাজ করে।

Realme X ফোনের ক্যামেরার কথা বললে এতে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি 48 মেগাপিক্সেলের এবং দ্বিতীয়টি 5 মেগাপিক্সেলের। এই ক্যামেরার সাথে AI, নাইট মোড, স্লো মোশন মোডের মতো ফিচার পাবেন। সেলফির জন্য এই ফোনে 16 মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা আছে। রিয়েলমি জানিয়েছে তারা ক্যামেরায় Sony IMX471 সেন্সর দিয়েছে।

পড়ুন : OnePlus 7 48MP ক্যামেরার সাথে হলো লঞ্চ, দাম 37,999 টাকা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on