ভারতে এল ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন Realme X2-র নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট

গতবছর মিড রেঞ্জে ভারতে লঞ্চ হয়েছিল Realme X2। এই ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে এসেছিল। যেগুলি হল ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এবার কোম্পানি রিয়েলমি এক্স ২ এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট ভারতে আনলো। এই নতুন ভ্যারিয়েন্টটি ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে এসেছে। যার বিক্রি ২১ জুলাই রাত ৮ টা থেকে শুরু হবে। ফোনটি Flipkart থেকে কিনতে পারবেন। যদিও নতুন ভ্যারিয়েন্টের দাম কোম্পানি জানায়নি। তবে টেকগাপের সোর্স টিম জানিয়েছে এই ভ্যারিয়েন্ট ২১,৯৯৯ টাকায় কেনা যাবে।

রিয়েলমি এক্স ২ এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২০,৯৯৯ টাকা। 

Realme X2 স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স২ ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার স্ক্রিন টু বডি রেশিও ৯১.৫ শতাংশ এবং আসপেক্ট রেশিও ১৯.৫: ৯। ফোনটি ওয়াটারড্রপ নচের সাথে এসেছে। হাইপারবোলা থ্রিডি গ্লাস ডিজাইনের সঙ্গে কর্নিং গরিলা গ্লাস ৫.০ প্রটেকশন ও অফার করা হচ্ছে এই ফোনের সাথে। এছাড়াও এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর।

এই ফোনের ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার মূল আকর্ষণ ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL Bright GW1 সেন্সর। যার অ্যাপারচার এফ/১.৮। ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ছাড়াও এই ফোনে আছে ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল লেন্স, এফ/২.৪ অ্যাপারচারের সাথে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য Realme X2 ফোনে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের সাহায্যে ৩০এফপিএস ফ্রেম রেটে 4K ভিডিও রেকর্ড করা যাবে।

রিয়েলমি এক্স২ ফোনে পাবেন ৩০ ওয়াট ভুক ৪.০ ফাস্ট চার্জিং যুক্ত ৪০০০ এমএএইচ ব্যাটারি ও ইউএসবি টাইপ সি পোর্ট। রিয়েলমি এক্সটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড ColorOS ৬.১ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনটি ডলবি অ্যাটমোস সাউন্ড সার্টিফিকেশন ও এনএফসি সাপোর্টের সাথে এসেছে।