আজ প্রথমবার কেনা যাবে Realme X3 ও Realme X3 SuperZoom

কয়েকদিন আগেই রিয়েলমি ভারতে তাদের Realme X3 সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজে দুটি ফোন আছে Realme X3, Realme X3 SuperZoom। এই দুটি ফোন আজ প্রথমবার সেলের জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে রিয়েলমি এক্স ৩ ও রিয়েলমি এক্স ৩ সুপারজুম ফোন দুটি কেনা যাবে। দুটি ফোনেই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও আছে ১২০ হার্জ ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা, ডুয়েল সেলফি ক্যামেরা সেটআপ। রিয়েলমি এক্স ৩ সিরিজে কোম্পানি ফোনের পারফরম্যান্স ও ক্যামেরা পারফরম্যান্সের উপর জোর দিয়েছে। এই সিরিজের রিয়েলমি এক্স ৩ সুপারজুমে ৬০ এক্স সুপারজুম সাপোর্ট করে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Realme X3, Realme X3 SuperZoom দাম ও অফার :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

রিয়েলমি এক্স ৩ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা।

আবার  রিয়েলমি এক্স ৩ সুপারজুমের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৩২,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। এছাড়াও ফোন দুটি নো কস্ট ইএমআই অফারেও কেনা যাবে।

Realme X3 SuperZoom স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স ৩ সুপারজুম ফোনে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেট ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্জ। এতে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রধান ক্যামেরা ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬১৬ সেন্সর। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৫। ৫জি সাপোর্টের সাথে এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর ও এড্রেনো ৬৪০ জিপিইউ। এতে ৩০ ওয়াটডার্ট ফ্ল্যাশ চার্জার সহ ৪,২০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেমের জন্য এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই আছে।

ফটোগ্রাফির জন্য এখানে কোয়াড রিয়ার ক্যামেরা উপলব্ধ। যার প্রধান ক্যামেরা Samsung GW1 সেন্সর সহ ৬৪ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/১.৮। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স যেখানে ৫এক্স অপটিক্যাল জুম ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট করে। তৃতীয় ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং চতুর্থ ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরায় ৬০ এক্স সুপারজুম সাপোর্ট করে, যেখানে স্টারি মোড ও উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই। সিকিউরিটির জন্য এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। সাউন্ডের জন্য এতে Dolby Atmos টেকনোলজি ব্যবহার করা হবে।

Realme X3 স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স ৩ ফোনেও রিয়েলমি এক্স ৩ সুপারজুমের মতো ফিচার দেওয়া হয়েছে। শুধু এখানে সেলফি ক্যামেরার জন্য পাবেন ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ সেন্সর। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। এই ফোনেও রিয়েলমি এক্স ৩ সুপারজুম ফোনে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেট ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৫।

৫জি সাপোর্টের সাথে এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর ও এড্রেনো ৬৪০ জিপিইউ। এতে ৩০ ওয়াটডার্ট ফ্ল্যাশ চার্জার সহ ৪,২০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেমের জন্য এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই। সিকিউরিটির জন্য এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। সাউন্ডের জন্য এতে Dolby Atmos টেকনোলজি ব্যবহার করা হবে।

ফটোগ্রাফির জন্য এখানে কোয়াড রিয়ার ক্যামেরা উপলব্ধ। যার প্রধান ক্যামেরা Samsung GW1 সেন্সর সহ ৬৪ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/১.৮। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল টেলিফোটো যেখানে ২এক্স অপটিক্যাল জুম সাপোর্ট করে। তৃতীয় ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং চতুর্থ ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে