5G ফোন কেনার সেরা সুযোগ, ৩ হাজার টাকা সস্তা হল Realme X50 Pro

realme-x50-pro-5g-discount-offer-on-prepaid-transaction-on-flipkart

আপনি কি কোনো 5G ফ্ল্যাগশিপ ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য সুখবর, কারণ Realme X50 Pro 5G ফোনটি ভারতে ৩,০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে। যদিও কোম্পানির তরফে এই অফার দেওয়া হচ্ছেনা। আপনি ই-কমার্স সাইট Flipkart থেকে রিয়েলমি এক্স ৫০ প্রো ৫জি ফোনটি কিনলে ৩ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন। এই ফোনটি রিয়েলমির প্রথম ফোন যেখানে অ্যান্ড্রয়েড ১১ আপডেট দেওয়া হয়েছে। এছাড়াও Realme X50 Pro 5G ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৬৫ ওয়াট সুপারডার্ট ফাস্ট চার্জিং টেকনোলজি ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি মস গ্রীন ও রাস্ট রেড কালারে পাওয়া যাবে।

Realme X50 Pro 5G দাম ও অফার

প্রথমেই বলে রাখি ৩ হাজার টাকা ডিসকাউন্টের অফার রিয়েলমি এক্স ৫০ প্রো ৫জি এর কেবল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর উপলব্ধ। এদের দাম যথাক্রমে ৪১,৯৯৯ টাকা ও ৪৭,৯৯৯ টাকা। ডিসকাউন্ট পেতে আপনাকে প্রিপেড ট্রানজাকশন বা পুরানো ফোন এক্সচেঞ্জ করতে হবে। আপনি ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। আবার ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা।

ফোনটির ওপর অন্যান্য অফারের কথা বললে, এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ (সর্বোচ্চ) ছাড় পাবে। আবার এক্সচেঞ্জ অফারে ফোনটির ওপর সর্বোচ্চ ২০,৫০০ টাকা ডিসকাউন্ট মিলবে। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হবে ৪,৪৪৫ টাকা।

Realme X50 Pro 5G স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স ৫০ প্রো ৫জি ফোনে ৯০ হার্জ রিফ্রেশ রেটের সাথে ৬.৪৪ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) এবং স্ক্রিন টু বডি রেশিও ৯২ শতাংশ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন পাবেন। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর দেওয়া হয়েছে, এর সাথে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল স্যামসাং GW1 সেন্সর। যার অ্যাপারচার এফ.১.৮। অন্য তিনটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড শ্যুটার, ১২ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। আবার সেলফির জন্য ফোনের সামনে ডুয়েল ক্যামেরা আছে। যেখানে ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬১৬ প্রাইমারি সেন্সর হিসাবে দেওয়া হয়েছে এবং অন্য ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। 

এছাড়াও এক্স ৫০ প্রো ৫জি ফোনে পাবেন ৪,২০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৬৫ ওয়াট সুপারডার্ট ফাস্ট চার্জিং টেকনোলজি যুক্ত। ফোনটি সুপার লিনিয়ার ডুয়েল স্পিকারের সাথে লঞ্চ হয়েছে।