গেমারদের জন্য ২৫ মে আসছে Realme X50 Pro Player Edition, থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর

realme-x50-pro-player-edition-specifications-and-price-leaked-ahead-of-launch

গত সপ্তাহে রিয়েলমি ‘Blade Runner’ নামে একটি স্মার্টফোনের টিজার পোস্ট করেছিল। জানা গেল এই ফোনের নাম অন্য কিছু নয়, Realme X50 Pro Player Edition হবে। এই হ্যান্ডসেটআগামী ২৫ মে লঞ্চ করবে। আপনাকে জানিয়ে রাখি ২৫ মে রিয়েলমি চীনে মোট ৮ টি প্রোডাক্ট লঞ্চ করবে। যার মধ্যে ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস ও পাওয়ার ব্যাঙ্ক ও সামিল আছে।

নাম শুনেই বুঝতে পারছেন Realme X50 Pro Player Edition ফোনটি এবছরের ফেব্রুয়ারীতে লঞ্চ করা রিয়েলমি এক্স৫০ প্রো এর একটি ভার্সন হবে। এই ফোনটি গেমারদের জন্য কোম্পানি নিয়ে আসছে। টিজারে দেখা গিয়েছিলো রিয়েলমি এক্স ৫০ প্রো প্লেয়ার এডিশনের পিছনে কোয়াড ক্যামেরা থাকবে এবং ডানদিকে পাওয়ার বাটন দেওয়া হবে।

এদিকে আজ একজন চীনা টিপ্সটার এই ফোনের স্পেসিফিকেশন ফাঁস করেছে। সে জানিয়েছে Realme X50 Pro Player Edition এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর থাকবে। এই ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসতে পারে। এছাড়াও এর অন্যান্য স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে।

মনে করা হচ্ছে রিয়েলমি এক্স৫০ প্রো প্লেয়ার এডিশন ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে সাথে লঞ্চ হবে। এই ডিসপ্লের রেজুলেশন হবে ২৪০০ × ১০৮০ পিক্সেল এবং রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ। এই ফোনে পিল শেপ নচ থাকতে পারে। যেখানে ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। তবে কোয়াড ক্যামেরা সেটআপে কোম্পানি পরিবর্তন এনেছে। যেহেতু এই ফোনটি মূলত গেমারদের জন্য আনা হচ্ছে তাই কোম্পানি রিয়েলমি এক্স৫০ প্রো প্লেয়ার এডিশনের প্রাইমারি রিয়ার ক্যামেরা হিসাবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দিতে পারে। আমরা জানি রিয়েলমি এক্স৫০ প্রো ফোনটি ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে এসেছিল। এছাড়াও রিয়েলমি এক্স৫০ প্রো প্লেয়ার এডিশনের অন্যান্য ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

এই ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। Realme X50 Pro Player Edition এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হতে পারে ৩,২৯৯ ইউয়ান, যা প্রায় ৩৫,০০০ টাকার সমান।