লঞ্চ হল সবচেয়ে সস্তা 5G ফোন Realme X50M 5G, পাওয়া যাবে কোয়াড রিয়ার ক্যামেরা

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি তাদের নতুন ফোন Realme X50M 5G লঞ্চ করলো। আপাতত ফোনটিকে চীনের বাজারে আনা হয়েছে। এই ফোনে প্রায় একই ফিচার দেওয়া হয়েছে, যেমনটা আমরা Realme X50 5G তে দেখেছিলাম। রিয়েলমি এক্স ৫০ এম ফাইভজি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ১২০ হার্জ রিফ্রেশ রেট ডিসপ্লে, ৩০ ওয়াট ডার্ট ফাস্ট চার্জিং এবং কোয়াড রিয়ার ক্যামেরা।

Realme X50M 5G দাম :

রিয়েলমি এক্স ৫০ এম ফাইভজি ফোনটি দুটি স্টোরেজ বিকল্পের সাথে পাওয়া যাবে। যার বেস ভ্যারিয়েন্ট হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই ভ্যারিয়েন্টের দাম ১,৯৯৯ ইউয়ান, যা প্রায় ২১,৫০০ টাকার সমান। আবার ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৫,০০০ টাকা)। ফোনটি সাদা ও নীল রঙে পাওয়া যাবে।

Realme X50M 5G ফিচার, স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স ৫০ এম ৫জি ফোনের ডিজাইন অনেকটাই রিয়েলমি ৬ এর মত। এই ফোনের পিছনেও গ্রাডিয়েন্ট কমেট টেক্সচার আছে। এই ফোনে পাবেন ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। যার আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ১২০ হার্জ। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৪ শতাংশ। ফোনটি এসেছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে। এছাড়াও এতে আছে ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য রিয়েলমির এই ৫জি ফোনের পিছনে চারটি ক্যামেরা আছে। আবার সামনে আছে ২টি ফ্রন্ট ক্যামেরা। পিছনের ৪টি ক্যামেরার মধ্যে প্রধান সেন্সর হলো ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি সেন্সর হলো ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য দুটি ক্যামেরা হলো ১৬ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল।

রিয়েলমি এক্স ৫০ এম ৫জি ফোনে আপনি পাবেন ডুয়েল চ্যানেল ওয়াই-ফাই ও ৫জি কানেক্টিভিটি। এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম আছে। এছাড়াও এই ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪,২০০ এমএএএইচ ব্যাটারি রয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।