আসছে সস্তা 5G ফোন Realme X50T, লঞ্চের আগে ফাঁস একাধিক তথ্য

realme-x50t-5g-may-launch-soon-specifications-leaked-before-launch

কিছুদিন আগেই চীনে X50 সিরিজ লঞ্চ করেছিল Realme। এবার এই সিরিজের আরও একটি স্মার্টফোন নিয়ে আসছে কোম্পানি। জানা যাচ্ছে কোম্পানি Realme X50T 5G ফোনকে শীঘ্রই লঞ্চ করবে। এই ফোনের বেশ কিছু মুখ্য ফিচার ফাঁস হয়েছে। রিপোর্ট অনুসারে এই ফোনটিকে সোমবার লঞ্চ করা হবে। যদিও কোম্পানির তরফে এখনও কিছু জানানো হয়নি।

চীনের মাইক্রোব্লগিং সাইট Weibo তে একজন টিপ্সটার জানিয়েছেন, আগামী দুইদিনের মধ্যে রিয়েলমি X50T 5G ফোনকে লঞ্চ করবে। এই ফোনটি Realme X50m এর সস্তা ভ্যারিয়েন্ট হবে। দুটি ফোনের ফিচারে বিরাট কিছু পরিবর্তন থাকবেনা। সামনে আসা তথ্য অনুসারে, Realme X50T 5G ফোনের ওজন হবে ২০২ গ্রাম। ফোনটি তিন ৫ জি ব্যান্ডের সাথে আসবে। আবার এর ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্জ।

কয়েকদিন আগে গুগল প্লে সাপোর্টেড ডিভাইসের তালিকায় রিয়েলমি এক্স ৫০টি ৫জি কে অন্তর্ভুক্ত করা হয়। যেখানে ফোনের মডেল নম্বর ছিল RMX2052। ওয়েবসাইটে স্মার্টফোনের সাথে  ‘t’ লেখা ছিল। এই ফোনের কোডনেম দেওয়া ছিল ‘turbo’। ফোনটি Dimensity ১০০০ প্রসেসরের সাথে আসতে পারে।

Realme X50m 5G এর কথা বললে এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে এসেছিল। এই ফোনে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ আছে। সামনে আছে ১৬ + ২ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর সাথে এসেছে। ফোনটিতে পাবেন ৪,২০০ এমএএইচ ব্যাটারি।