খুব সস্তায় ভারতে লঞ্চ হল Realme X7 5G, আছে ট্রিপল রিয়ার ক্যামেরা ও ফাস্ট চার্জিং সাপোর্ট

realme-x7-5g-launched-price-in-india-rs-19999-specifications-sale-date

চীনের পর এবার ভারতেও লঞ্চ হল Realme X7 ও Realme X7 Pro। আজ একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোন দুটিকে লঞ্চ করা হয়েছে। দুটি ফোনেই 5G কানেক্টিভিটি আছে। এরমধ্যে রিয়েলমি এক্স৭ ৫জি ফোনটি কয়েকমাস আগে চীনে লঞ্চ হওয়া Realme V15 এর রিব্রান্ডেড ভার্সন। এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা, অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ও ৫০ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট।

Realme X7 5G এর দাম

ভারতে রিয়েলমি এক্স৭ এর দাম শুরু হয়েছে ১৯,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। Realme X7 5G ফোনটি স্পেস সিলভার ও নেবুলা কালারে পাওয়া যাবে। এর সেল শুরু হবে ১২ ফেব্রুয়ারি থেকে। ফোনটি Flipkart, Realme.com ও অফলাইন স্টোর থেকে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ২,০০০ টাকা ছাড় পাবে। আবার ১,৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে Axis Bank এর কার্ড গ্রাহকদের।

Realme X7 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি এক্স৭ প্রো ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ, আসপেক্ট রেশিও ২০:৯, ব্রাইটনেস ৬০০ নিটস। ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর ব্যবহার করা হয়েছে। যার সাথে মালি জি৫৭ জিপিইউ বর্তমান। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4X) ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ (UFS 2.1) সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ বাড়ানো যাবে।

Realme X7 ফোনটি ৪,৩১০ এমএএইচ ব্যাটারির (৪,২২০ এমএএইচ ব্যাটারি) সাথে এসেছে। ফোনটিতে ৫০ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। Dirac এইচডি সাউন্ড সাপোর্ট সহ আসা এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই ১.০ সিস্টেমে চলবে। তবে শীঘ্রই এতে রিয়েলমি ইউআই ২.০ আপডেট আসবে।

ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার)। আবার সেকেন্ডারি ক্যামেরা হিসাবে এতে আছে ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (এফ/২.৩ অ্যাপারচার)। তৃতীয় ক্যামেরাটি হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে (এফ/২.৭ অ্যাপারচার)। ফোনটির ওজন ১৭৬ গ্রাম। সিকিউরিটির জন্য এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন