Realme X7 5G কেনার বিরাট সুযোগ, পাবেন একাধিক অফার

ATTACHMENT DETAILS realme-x7-5g-ssale-today-india-launch-offer-price-specifications-1.jpg

গতসপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Realme X7 5G। আজ এই ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হবে। ই-কমার্স সাইট Flipkart ও Realme.Com থেকে ফোনটি পাওয়া যাবে। দুপুর ১২ টা থেকে এই সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে রিয়েলমি এক্স৭ ৫জি এর ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে,  ৪,৩১০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme X7 5G এর দাম ও অফার

রিয়েলমি এক্স৭ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এদের দাম ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্ট হল- ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি স্পেস সিলভার ও নেবুলা কালার ভ্যারিয়েন্টের সাথে এসেছে।

লঞ্চ অফার হিসাবে Axis Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা Realme X7 5G এর ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ডধারীদের। আবার Baroda Master Debit Card গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। এছাড়াও ফোনটি নো কস্ট ইএমআই-এ কেনা যাবে। শুধু তাই নয়, ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড প্ল্যানে ফোনটি ৬,০০০ টাকা কম দামে পাওয়া যাবে।

Realme X7 5G এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি এক্স৭ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই ১.০ সিস্টেমে চলে। এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার পিছনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ। সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এতে ৫০ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩১০ এমএএইচ ব্যাটারি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন