দশদিন পরেই ভারতে আসছে Relame X7 ও X7 Pro, তার আগেই ফাঁস কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট

realme-x7-and-realme-x7-pro-india-colors-storage-variants-leaks-ahead-of-launch.jpg

গত সেপ্টেম্বরে চীনে লঞ্চ হয়েছিল Relame X7 ও Realme X7 Pro। এবার এই দুটি ফোন আগামী ৪ ফেব্রুয়ারি ভারতে আসবে বলে জানা গেছে। তবে ভারতে আসার আগেই রিয়েলমি এক্স৭ এবং রিয়েলমি এক্স৭ প্রো এর কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট ফাঁস হল। পাশাপাশি রিয়েলমি ইন্ডিয়ার সিইও, Madhav Sheth এই সিরিজের একটি টিজারও সামনে এনেছেন, যা দেখে মনে হচ্ছে Relame X7 ফোনটি আসলে কিছুদিন আগে চীনে লঞ্চ হওয়া Realme V15 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

টিপ্সটার Himanshu জানিয়েছেন, ভারতে রিয়েলমি এক্স৭ সিরিজের দুটি ফোনই দুটি করে স্টোরেজ বিকল্প সহ আসবে। এরমধ্যে Relame X7 ফোনটি পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পে। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হবে Realme X7 Pro।

পাশাপাশি তিনি জানিয়েছেন, রিয়েলমি এক্স৭ ফোনটি নেবুলা ও স্পেস সিলভার কালারে পাওয়া যাবে। আবার মিস্টিক ব্ল্যাক ও ফ্যান্টাসি কালারে আসবে রিয়েলমি এক্স৭ প্রো। জানিয়ে রাখি চীনে রিয়েলমি এক্স৭ ‘কই মিরর’ এবং এক্স৭ প্রো ‘সি-কালার গ্রেডিয়েন্ট’ কালারের সাথে লঞ্চ হয়েছিল।

এদিকে মাধব শেঠ এর টিজারের কথা বললে, তিনি Relame X7 ফোনের রিয়ার ডিজাইন পোস্ট করে ফ্যানদের কাছে এর কালার ভ্যারিয়েন্টের নাম শুনতে চেয়েছেন। এই রিয়ার ডিজাইনের সাথে চীনে লঞ্চ হওয়া রিয়েলমি ভি১৫ এর হুবহু মিল আছে। যা থেকে নিশ্চিত হওয়া যায় যে দুটি ফোন একই এবং এদের ডিজাইন ও স্পেসিফিকেশন একই হবে। সেদিক থেকে এই রিয়েলমি এক্স৭ ফোনে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩১০ এমএএইচ ব্যাটারি, ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।