Realme X7 Max আগামী ৪ মে নতুন Realme TV সহ ভারতে আসছে

realme-x7-max-launch-date-set-in-india-on-4-may-along-with-realme-tv

অবশেষে সামনে এল Realme X7 Max এর লঞ্চের তারিখ। আগামী ৪মে ফোনটি ভারতে পা রাখতে চলেছে। রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ ওইদিন একটি মেগা ইভেন্টের আয়োজন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন। প্রসঙ্গত Realme 8 5G এর লঞ্চ ইভেন্টে কোম্পানি এই ফোনটিকে টিজ করেছিল এবং জানিয়েছিল ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের সাথে আসবে। সেক্ষেত্রে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনটি কিছুদিন আগে চীনে লঞ্চ হওয়া রিয়েলমি জিটি নিও এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। এদিকে ওই ইভেন্টে নতুন Realme TV-র ওপর থেকেও পর্দা সরানো হতে পারে।

“Ask Madhv” Q&A সিজনের লেটেস্ট এপিসোডে রিয়েলমির সিইও মাধব শেঠ জানান, তারা ৪ মে কোম্পানির তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে একটি ইভেন্টের আয়োজন করতে চলেছে, এই ইভেন্টে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসরের ফোন লঞ্চ করা হবে। যদিও তিনি ফোনের নাম প্রকাশ্যে আনেননি, তবে টিপস্টার মুকুল শর্মা টুইট বার্তায় ইঙ্গিত দিয়েছেন, লঞ্চ ইভেন্টে যাবতীয় আকর্ষণের কেন্দ্রবিন্দু হবে Realme X7 Max, যেটি Realme GT Neo-র রিব্র্যান্ডেড ভার্সন হবে।

Realme X7 Max সম্পর্কে আপাতত কি জানা গেছে

ভারতে মিডিয়াটেকের ফ্ল্যাগশিপ ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের প্রথম ফোন হিসেবে আসছে রিয়েলমি এক্স৭ ম্যাক্স। এই স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা পাওয়া যেতে পারে।

Tech Radar এর রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি এক্স৭ ম্যাক্স দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এটি তিনটি কালার অপশন সহ পাওয়া যাবে- মার্কারি সিলভার, অ্যাস্ট্রয়েড ব্লু ও মিল্কিওয়ে।

Realme TV

রিয়েলমি ভারতে ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি মডেলে স্মার্ট এলইডি টিভি লঞ্চ করেছিল। আবার ৫৫ ইঞ্চি ভ্যারিয়েন্টে রিয়েলমি “SLED” প্যানেল ব্যবহার করেছিল। নতুন এই ডিসপ্লে প্রযুক্তি যোগ করার ফলে টিভি স্ক্রিন থেকে নির্গত ক্ষতিকর নীল আলোর পরিমান অনেকটাই কমে যাবে, রিয়েলমি এমনই দাবি করেছিল৷ নতুর রিপোর্টে বলা হচ্ছে, SLED” প্যানেল ব্যবহার করে রিয়েলমি আরও সস্তায় ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টে Realme SLED টিভি লঞ্চ করার পরিকল্পনা করছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন