Realme X7 Max এর রিটেল বক্সের ছবি ফাঁস, আসছে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ও AMOLED ডিসপ্লে সহ

Realme X7 Max retail box image leaked similar dimensity 1200 soc like realme GT neo

আগামী ৪ মে ভারতে আসার কথা ছিল Realme X7 Max এর। যদিও করোনার বাড়বাড়ন্তে লঞ্চের সময় পিছিয়ে দেওয়া হয়েছে। কোম্পানির তরফে এখনও জানানো হয়নি ঠিক কবে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ভারতে লঞ্চ হবে। তবে ফোনটির রিটেল বক্সের ছবি এবার অনলাইনে ফাঁস হল, যেখান থেকে নিশ্চিত হওয়া গেছে, Realme X7 Max মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর সহ আসবে।

টিপস্টার গ্যাজেটডেটা তার টুইটার অ্যাকাউন্ট থেকে এই রিটেল বক্সের ছবি আপলোড করেন। এই বক্সের গায়ে ফোনটির দুটি মুখ্য স্পেসিফিকেশন লেখা আছে, যা হল ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ লঞ্চ হবে। এতে Super AMOLED প্যানেল থাকবে। আবার রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। এই একই প্রসেসর সহ Realme GT NeoRedmi K40 Game Enhanced Edition লঞ্চ হয়েছে।

প্রথম থেকেই মনে করা হচ্ছিল Realme X7 Max ফোনটি Realme GT Neo এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে রিটেল বক্সে উল্লেখিত স্পেসিফিকেশনও সেই দাবি আরও জোরালো করলো। ফলে আমরা রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনে জিটি নিও এর মত ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেখতে পারি।

এদিকে Tech Radar এর রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি এক্স৭ ম্যাক্স দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। আবার Realme X7 Max তিনটি কালার অপশন সহ পাওয়া যাবে- মার্কারি সিলভার, অ্যাস্ট্রেয়েড ব্লু ও মিল্কি ওয়ে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন