Realme X7 Max আসছে ১২ জিবি র‌্যাম সহ, থাকবে তিনটি কালার অপশন

realme-x7-max-teased-in-india-storage-colour-options-leaked

রিয়েলমি গতকাল ভারতে তাদের ৮ সিরিজের তৃতীয় ফোন হিসাবে Realme 8 5G লঞ্চ করেছে। তবে নতুন একটি রিপোর্ট বলছে, চিনা কোম্পানিটি আরও একটি সিরিজের তৃতীয় ফোন শীঘ্রই বাজারে আনছে। Realme X7 Max নামের এই ফোনটি গত ফেব্রুয়ারিতে ভারতে লঞ্চ হওয়া Realme X7 এবং Realme X7 Pro এর আপগ্রেড ভার্সন হবে। এই রিপোর্টে ফোনটির স্টোরেজ ভ্যারিয়েন্ট ও কালার অপশনও ফাঁস করা হয়েছে।

Tech Radar এর রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি এক্স৭ ম্যাক্স দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। আবার Realme X7 Max তিনটি কালার অপশন সহ পাওয়া যাবে- মার্কারি সিলভার, অ্যাস্ট্রেয়েড ব্লু ও মিলকি ওয়ে।

Realme X7 Max এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারদের দাবি অনুযায়ী, রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনটি কিছুদিন আগে চীনে লঞ্চ হওয়া Realme X7 Pro Extreme Edition এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। আবার এতে মিডিয়াটেক ১০০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস সহ আসতে পারে।

আবার এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এই ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর + ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা + ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকতে পারে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology