Realme X7 Max হবে ভারতের প্রথম ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের ফোন, আসছে শীঘ্রই

Realme X7 Max teased to launch in India first mediatek dimensity 1200 soc phone

রিয়েলমি কয়েকদিন আগেই ভারতে সবচেয়ে সস্তা 5G ফোন লঞ্চ করেছে, যার নাম Realme 8 5G। এই ফোনের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। তবে ওই লঞ্চ ইভেন্টেই রিয়েলমি ইন্ডিয়া সিইও, মাধব শেঠ, Max নামক একটি ফোনকে টিজ করেছেন। যেটি হবে ভারতের প্রথম মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের ফোন। যার পর থেকেই জল্পনা চলছে, মাধব Realme X7 Max ফোনের কথাই টিজারে বলেছেন। সম্প্রতি এই ফোনের স্টোরেজ ভ্যারিয়েন্ট ও কালার অপশন ফাঁস হয়েছিল।

কয়েকজন টিপস্টার জানিয়েছেন, রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনটি আসলে চীনে লঞ্চ হওয়া Realme X7 Pro Extreme Edition এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। যদিও এই ফোনটি মিডিয়াটেক ১০০০ প্লাস প্রসেসর সহ বাজারে পা রেখেছিল। তবে টিপস্টাররা বলেছেন, প্রসেসর ও নাম বদলে ফোনটিকে ভারতে আনা হবে। এদিকে কয়েকজনের দাবি, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর সহ লঞ্চ হওয়া Realme GT Neo ফোনটি ভারতে Realme X7 Max নামে আসবে। ফলে এখন দেখার ঠিক কোন ফোনটির রিব্র্যান্ডেড ভার্সন ভারতে লঞ্চ হয়।

এদিকে Tech Radar এর রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি এক্স৭ ম্যাক্স দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। আবার Realme X7 Max তিনটি কালার অপশন সহ পাওয়া যাবে- মার্কারি সিলভার, অ্যাস্ট্রেয়েড ব্লু ও মিলকি ওয়ে।

Realme X7 Max

Realme GT Neo এর স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ফোনে আছে ৬.৪৩ ইঞ্চির ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনটিতে পাওয়া যাবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন