Realme ফোনের ওপর ১৮ শতাংশ পর্যন্ত ছাড়, দেখে নিন কোন ফোন কত দামে বিক্রি হচ্ছে

realme-x7-pro-5g-x7-narzo-30a-8-pro-available-with-up-to-18-percent-discount-on-flipkart
Realme Days Sale -এ দুর্দান্ত অফার

গত ৮ই জুলাই শেষ হয়েছিল Realme Days Sale। Flipkart ও কোম্পানির নিজস্ব সাইটে এই সেল আয়োজন করা হয়েছিল। তবে যারা এই সেল থেকে সাধের স্মার্টফোনটি কিনতে পারেননি, তারা হতাশ হবেন না। কারন এই সেলের মেয়াদ বাড়িয়ে ১২ জুলাই পর্যন্ত করা হয়েছে। রিয়েলমি ডেজ সেলে বাজেট থেকে মিড ও প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোনগুলি ডিসকাউন্টের সাথে পকেটস্থ করা যাচ্ছে। শুধু তাই নয়, সাথে স্ট্যান্ডার্ড ইএমআই, নো-কস্ট ইএমআই, ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারের লাভও ওঠানো যাবে। তাই আপনাদের মধ্যে যারা ডিসকাউন্ট ও অফারের সাথে একটি নয়া স্মার্টফোন কিনতে চান, তাদের জন্য আজ আমরা Realme Days Sale -এ উপলব্ধ সেরা ডিলস যুক্ত ৫টি রিয়েলমি স্মার্টফোনের খোঁজ দেব।

Realme Days Sale -এ এই ফোনগুলির ওপর রয়েছে অফার

Realme X7 Pro 5G : রিয়েলমি এক্স ৭ প্রো ৫জি স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩২,৯৯৯ টাকা। কিন্তু, সেলের দরুন ফোনটির ওপর ১৮% ডিসকাউন্ট দেওয়াতে, এটিকে এখন ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার আপনি যদি আপনার পুরোনো ফোনের পরিবর্তে এই নয়া রিয়েলমি স্মার্টফোনটিকে কেনেন, তবে, ১৫,৩০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেয়ে গেলে, ফোনটিকে মাত্র ১১,৬৯৯ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে যাওয়া যাবে। এছাড়া, কিস্তিতে টাকা শোধ করার ক্ষেত্রে গ্রাহকেরা, মাসিক ৯৩৬ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই এবং ৪,৫০০ টাকার নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও পেয়ে যাবেন। আর পেমেন্টের সময়ে যদি আপনারা, SBI, Bank of Baroda, ICICI বা Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করেন তাহলেও কিছু অতিরিক্ত ছাড় মিলতে পারে।

Realme X7 5G : রিয়েলমি এক্স ৭ ৫জি স্মার্টফোনটির রিটেল মূল্য ২১,৯৯৯ টাকা হলেও, এখন এটিকে ১৮% ডিসকাউন্টের সাথে ১৭,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এই ৫জি ফোনটিকে কেনার ক্ষেত্রে আপনারা ১৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেয়ে যাবেন। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি হস্তগত করতে পারলে আপনাকে মাত্র ২,৬৯৯ টাকা খরচ করতে হবে ফোনটি কেনার জন্য। আবার এই স্মার্টফোনটিকে কেনার সময়ে মাসিক ৬২৪ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই এবং ৩,০০০ টাকার নো-কস্ট ইএমআই অপশন পাওয়া যাবে।

Realme Narzo 30A : রিয়েলমিঔর বাজেট রেঞ্জের স্মার্টফোনগুলির মধ্যে এই মডেলটি অন্যতম। ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ যুক্ত নারজো ৩০ এ মডেলটির প্রকৃত মূল্য ৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে চলা রিয়েলমি ডেজ সেলে এটির ওপর ১৫% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে এখন ফোনটির বিক্রয় মূল্য ৮,৪৯৯ টাকায় গিয়ে দাঁড়িয়েছে। ক্রেতারা যদি নিজেদের পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই ফোনটি নিতে চান তাহলে, তারা ৭,৯৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। যারা এই পুরো এক্সচেঞ্জ অ্যামাউন্টটি পেতে সক্ষম হবেন, তারা মাত্র ৫৪৯ টাকা দিয়ে ফোনটিকে কিনে নিতে পারবেন। কিস্তিতে টাকা শোধ করার ক্ষেত্রে স্ট্যান্ডার্ড ইএমআইয়ের সুবিধা পাওয়া যাবে।

Realme Narzo 30 5G : রিয়েলমি নারজো ৩০ সিরিজের এই ৫জি কানেক্টিভিটির স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। যদিও ১১% ডিসকাউন্টের পর এখন এটিকে ১৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আবার ১৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠানো যাবে। সাথে মাসিক ৫৫৫ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই এবং ২,৬৬৭ টাকার নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ থাকছে।

Realme 8 Pro : ১৯,৯৯৯ টাকা মূল্যের রিয়েলমি ৮ প্রো স্মার্টফোনটির ওপর এখন ১০% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে ফ্লিপকার্টে এখন ফোনটি মাত্র ১৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এটি মডেলটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। অন্যান্য অফারের কথা বললে, কেউ যদি তাদের পুরোনো ফোন এক্সচেঞ্জ করে রিয়েলমি -এর এই নয়া ফোনটি কিনতে চান তাহলে, তারা ১৫,৩০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। পাশাপাশি পাওয়া যাবে, মাসিক ৬২৪ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই এবং ৩,০০০ টাকার নো-কস্ট ইএমআইয়ের সুবিধা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।