লঞ্চের আগেই ফাঁস 5G ফোন Realme X7 Pro এর সম্পূর্ণ ফিচার

আগামী ১ সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে Realme X7 Pro ।

realme x7 pro
realme x7 pro all specifications leaked ahead of launch

আগামী ১ সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে Realme X7 Pro। তার আগেই এই ফোনের সম্পূর্ণ ফিচার সামনে এল। আসলে গত জুন মাসে চীনা সার্টিফিকেশন সাইট TENAA তে রিয়েলমির একটি ফোনকে ‘RMX2121’ মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। যদিও এই ফোনটি কি নামে আসবে তা তখন জানা যায়নি। তবে আজ নিশ্চিত হয়েছে যে, আরএমএক্স২১২১ মডেলটি রিয়েলমি এক্স৭ প্রো নামেই বাজারে আসবে। তাহলে চলুন এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Realme X7 Pro এর সম্পূর্ণ ফিচার:

টিনা সার্টিফিকেশন সাইট অনুযায়ী, রিয়েলমি এক্স৭ প্রো ফোনটি তিনটি কালারে আসবে। এগুলি হল কালো, সাদা ও বেগুনি। ফোনটিতে থাকবে ৬.৫৫ ইঞ্চি এমোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। এর কাট আউট বাম দিকের কোণায় থাকবে। যেখানে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ডিসপ্লেটির পিক্সেল রেজুলেশন হবে ১০৮০ x ২৪০০। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।

ফোনটির পিছনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল। এতে ৬ জিবি ও ৮ জিবি র‌্যামের বিকল্প থাকবে। ইন্টারনাল স্টোরেজ হিসাবে থাকবে ১২৮ জিবি ও ২৫৬ জিবি বিকল্প। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবেনা।

এছাড়াও Realme X7 Pro এর অন্যান্য ফিচারের কথা বললে এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হতে পারে। ফোনটিতে ২.২৬ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস ৫জি প্রসেসর দেওয়া হবে। বলা যায় রিয়েলমি এই ফোনকে সদ্য লঞ্চ হওয়া Redmi K30 Ultra কে টক্কর দিতে লঞ্চ করবে।