Realme X7 Pro Extreme Edition: ১২ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন বাজারে হাজির

realme-x7-pro-extreme-edition-launched-with-meditak-dimensity-1000-plus-soc-4500mah-battery-price-specifications

Realme কয়েকমাস আগেই ভারতে এনেছে X7 সিরিজ। এই সিরিজের দুটি ফোন ভারতে এসেছে Realme X7, X7 Pro। যদিও গতবছর ফোনগুলি চীনে লঞ্চ হয়েছিল। এবার রিয়েলমি তাদের ঘরেলু মার্কেটে প্রো ভার্সনের স্পেশাল এডিশন, Realme X7 Pro Extreme Edition এর ওপর থেকে পর্দা সরালো। এই এক্সট্রিম এডিশনে আলাদা ডিজাইন দেখা যাবে। এছাড়া প্রো ভার্সনের মতই, রিয়েলমি এক্স ৭ প্রো এক্সট্রিম এডিশনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

Realme X7 Pro Extreme Edition এর দাম

রিয়েলমি এক্স ৭ প্রো এক্সট্রিম এডিশনের দাম শুরু হয়েছে ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৫,৬৭৫ টাকা) থেকে। ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই মূল্য রাখা হয়েছে। আবার এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে ২,৫৯৯ ইউয়ানে (প্রায় ২৯,০০০ টাকা)।

Realme X7 Pro Extreme Edition ক্যাসেল স্কাই এবং ব্ল্যাক ক্লেভার ফরেস্ট কালারের সাথে এসেছে, পিছনে আছে Dare to Leap এর ব্র্যান্ডিং।

Realme X7 Pro Extreme Edition এর স্পেসিফিকেশন

রিয়েলমি এক্স ৭ প্রো এক্সট্রিম এডিশনে আছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট এবং ১২০০ নিটস ব্রাইটনেস অফার করবে। আবার ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থিত। আবার ডিসপ্লের মধ্যে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme X7 Pro Extreme Edition ফোনে মিডিয়াটেক ১০০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ১২ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত UFS 2.1 স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস-এ চলবে। তাপ নিয়ন্ত্রণের জন্য এতে VC liquid cooling টেকনোলজি বর্তমান।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর + ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা + ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির ওজন ১৭০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন