Realme X7 Max নামে ভারতে আসছে Realme X7 Pro Extreme Edition

Realme X7 Pro Extreme May Launch in India As Realme X7 Max

Realme 8 5G-র লঞ্চের সময় প্রায় ঘনিয়ে এসেছে; আগামী পরশুই এই নতুন 5G সাপোর্টযুক্ত ফোনটি ভারতের বাজারে পা রাখবে। এদিকে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে যে শুধু Realme 8 5G নয়, জনপ্রিয় চীনা স্মার্টফোন নির্মাতাটি ভারতীয় গ্রাহকদের আকর্ষিত করতে আরও একটি 5G স্মার্টফোন আনার কথা ভাবছে। টিপস্টার হিমাংশুর মতে, Realme খুব শীঘ্রই এদেশে Realme X7 Max নামে একটি নতুন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট চালু করতে পারে যা সম্ভবত মাসের শুরুতে চিনে লঞ্চ হওয়া Realme X7 Pro Extreme Edition-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। যদিও Realme এখনো পর্যন্ত এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনোরকম তথ্য দেয়নি।

বলে রাখি, যদি Realme X7 Max নামে সত্যিই কোনো স্মার্টফোন লঞ্চ হয় এবং সেটি Realme X7 Pro Extreme Edition-এর রিব্র্যান্ডেড ভার্সন হয়, তাহলে সেটিতে একই স্পেসিফিকেশন দেখা যাবে বলে আশা করা যায়। সেক্ষেত্রে, রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনটিতে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যার স্ক্রিন রিফ্রেশ রেট এবং টাচ স্যাম্পলিং রেট হবে যথাক্রমে ৯০ হার্টজ এবং ৩৬০ হার্টজ। এছাড়া এটির ডিসপ্লেতে ১২০০ নিট ব্রাইটনেস এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধাও পাওয়া যাবে।

অন্যান্য ফিচারের কথা যদি বলা হয়, তাহলে Realme-র এই ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে, যেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সরসহ, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স বিদ্যমান হবে। তদুপরি, এটির পাঞ্চ-হোল ডিসপ্লেতে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও থাকতে পারে যেমনটা Extreme Edition ফোনে রয়েছে। হার্ডওয়্যার বা সফ্টওয়্যারের ক্ষেত্রে, ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০+ এসওসি প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক Realme UI 2.0 ওএসে চলবে। তাছাড়া ক্রেতারা ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল মেমরি সহ ডিভাইস টি কিনতে পারেন। আবার এটিতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা আছে।

জানিয়ে রাখি, চিনের বাজারে Realme X7 Pro Extreme Edition-এর সর্বনিম্ন বিক্রয় মূল্য ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৬,০০০ টাকা)। তবে ভারতে নাম বদল করে এলে এটির দাম কিছুটা বেশিই পড়তে পারে। কারণ, Realme-র X7 সিরিজের Pro মডেলটির দামই এদেশে ৩০,০০০ টাকা যাতে Extreme Edition-এর তুলনায় ডাউনগ্রেড ফিচার আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন