একদিন পরেই ভারতে আসছে Realme X7 Pro, সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস করলো কোম্পানি

realme-x7-pro-full-specifications-emerge-on-official-website-ahed-of-india-launch

আগামী ৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Realme X7 এবং Realme X7 Pro। এরমধ্যে রিয়েলমি এক্স৭ ফোনটি কিছুদিন আগে চীনে লঞ্চ হওয়া রিয়েলমি ভি১৫ এর রিব্রান্ডেড ভার্সন হবে। ভারতে এর দাম শুরু হতে পারে ১৯,৯৯৯ টাকা থেকে। আবার এই সিরিজের সেল ওইদিন অর্থাৎ ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে গতকাল জানা গেছে। ইতিমধ্যেই Flipkart থেকে রিয়েলমি এক্স৭ সিরিজের টিজার প্রকাশ করা হয়েছে। তবে এবার রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে Realme X7 Pro এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস করা হল।

আজ সকালে রিয়েলমি ইন্ডিয়ায় ওয়েবসাইটে, রিয়েলমি এক্স৭ প্রো এর স্পেসিফিকেশন সহ ছবি পোস্ট করা হয়। যদিও কিছুক্ষনের মধ্যে কোম্পানি পেজটি ডিলিট করে দিয়েছিল। তবে টিপ্সটাররা ফোনটির সমস্ত স্পেসিফিকেশন ততক্ষনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করে। রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইট অনুযায়ী, Realme X7 Pro ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে।

আবার এই ফোনটি হবে Reno 5 Pro 5G এর পর দ্বিতীয় ফোন, যেখানে ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হবে। আবার এতে থাকবে  ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ২.১ স্টোরেজ। পাশাপাশি রিয়েলমি এক্স৭ প্রো ফোনটি ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।

এর পিছনে থাকবে চারটি ক্যামেরা। আবার সামনে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (অ্যাপারচার এফ/২.৪৫)। পিছনের ক্যামেরাগুলি হবে – ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা + ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমিইউআই -এ চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন