৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Realme X7 ও Realme X7 Pro

realme-x7-pro-india-launch-date-set-on-4-february-send-invite.jpg

গত সেপ্টেম্বরে চীনে লঞ্চ হওয়া Realme X7 ও Realme X7 Pro, আগামী ৪ ফেব্রুয়ারি ভারতে আসছে। গত সপ্তাহেই টিপ্সটাররা এই সিরিজের লঞ্চ ডেট জানিয়েছিল। এমনকি Flipkart থেকেও রিয়েলমি এক্স৭ সিরিজের টিজার প্রকাশ করা হয়েছিল। তবে আজ কোম্পানির তরফে এই সিরিজের ভারতে লঞ্চ ডেট নিশ্চিত করা হল। Realme X7 সিরিজ ভারতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে আসবে। ভারতে এই সিরিজ ফ্লিপকার্ট এক্সক্লুসিভ হবে।

Realme আজ থেকেই তাদের আসন্ন সিরিজের লঞ্চ ইভেন্টে উপস্থিত থাকার জন্য মিডিয়া কে ইনভাইট করতে শুরু করেছে। এই ইনভাইট লেটারে Realme X7 ও Realme X7 Pro এর নাম উল্লেখ থাকার পাশাপাশি ‘The Future’ কথাটি লেখা আছে। পাশাপাশি এই ফোন দুটি যে 5G কানেক্টিভিটি সহ আসবে তাও নিশ্চিত করা হয়েছে। যদিও ফোনগুলির স্পেসিফিকেশন সম্পর্কে এখানে কিছু বলা হয়নি।

তবে কয়েকদিন আগে রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ রিয়েলমি এক্স৭ ফোনটির রিয়ার প্যানেলের ছবি পোস্ট করেছিলেন। যা দেখে মনে হচ্ছে এটি সদ্য চীনে লঞ্চ হওয়া Realme V15 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে রিয়েলমি এক্স৭ মিডিয়াটেক ৮০০ইউ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩১০ এমএএইচ ব্যাটারি, ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসতে পারে।

আবার টিপ্সটার Himanshuজানিয়েছেন, ভারতে Relame X7 ফোনটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হবে Realme X7 Pro ফোনটি। পাশাপাশি স্ট্যান্ডার্ড ভার্সনটি আসবে নেবুলা ও স্পেস সিলভার কালারের সাথে। যদিও প্রো ভার্সনটি মিস্টিক ব্ল্যাক ও ফ্যান্টাসি কালারের সাথে পাওয়া যাবে।