২০ হাজার টাকায় 5G ফোন, আজ ভারতে আসছে Realme X7 এবং Realme X7 Pro

realme-x7-pro-india-launch-today-price-specifications-how-to-watch-livestream

আজ ভারতে আসছে Realme X7 এবং Realme X7 Pro। সেপ্টেম্বরে চীনে লঞ্চ হওয়ার পর এই দুটি ফোনকে আজ ভারতেও আনা হচ্ছে। যদিও ভারতীয় রিয়েলমি এক্স৭ এর স্পেসিফিকেশন, চীনে লঞ্চ হওয়া ফোনটির থেকে আলাদা হবে। সেক্ষেত্রে এই ফোনটি , Realme V15 এর রিব্রান্ডেড ভার্সন হবে বলে টিপ্সটাররা দাবি করেছেন। দুটি ফোনেই 5G কানেক্টিভিটি থাকবে এবং দাম শুরু হবে প্রায় ২০ হাজার টাকা থেকে। ই-কমার্স সাইট Flipkart ও রিয়েলমির অফিসিয়ালি ওয়েবসাইট থেকে এই ফোন দুটি কেনা যাবে।

Realme X7 এবং Realme X7 Pro এর দাম ও লাইভ স্ট্রিম কিভাবে দেখবেন

রিয়েলমি তাদের এক্স৭ এবং এক্স৭ প্রো ফোনটি লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট শুরু হবে দুপুর ১২:৩০ থেকে। কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই লঞ্চ ইভেন্ট সরাসরি দেখা যাবে। এছাড়াও কোম্পানির ফেসবুক ও টুইটার পেজ থেকে এর রিয়েলম টাইম আপডেট পেয়ে যাবেন।

রিপোর্ট অনুযায়ী, ভারতে Realme X7 এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ১৯,৯৯৯ টাকা। আবার ২১,৯৯৯ টাকা মূল্য ধার্য করা হতে পারে এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের।

যদিও এর Pro ভ্যারিয়েন্টের দাম জানা যায়নি। তবে আমাদের অনুমান এই ফোনটি ভারতে ২৬,০০০ টাকা থেকে পাওয়া যেতে পারে। এই ফোনটির আজ থেকেই সেল শুরু হবে টিপ্সটার অভিষেক যাদব জানিয়েছিলেন।

Realme X7 ও Realme X7 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি এক্স৭ প্রো এর কথা বললে এতে থাকবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড, মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর, ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আবার রিয়েলমি এক্স৭ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, এতে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ৮০০ইউ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩১০ এমএএইচ ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন