ভারতে আসছে Realme X সিরিজের নতুন ফোন, টুইট করে জানালো কোম্পানি

realme-x7-pro-launch-in-india-teased-by-ceo-madhav-sheth

Realme ভারতে তাদের X সিরিজের নতুন ফোনের লঞ্চের বিষয়ে টিজার সামনে আনলো। রিয়েলমি ইন্ডিয়ার সিইও, Madhav Sheth আজ একটি টুইট করে আভাস দিয়েছেন Realme X সিরিজের ভারতে লঞ্চ আসন্ন। যদিও তিনি টুইটে কোনো ফোনের নাম উল্লেখ করেননি। তবে আমরা ধরে নিতে রাখি এটি Realme X7 সিরিজ হবে। কারণ গত সেপ্টেম্বরে এই সিরিজ চীনে লঞ্চ হয়েছিল। এরপর এই সিরিজের Realme X7 ও Realme X7 Pro ফোন দুটি ভারতে ব্যুরো অফ ইন্ডিয়ান স্টান্ডার্ডসের ছাড়পত্র লাভ করেছিল। ফলে এই সিরিজই এবার ভারতে আসছে বলে মনে হয়।

Madhav Sheth একটি ভিডিও টুইট করেছেন, যার ক্যাপশনে লেখা আছে “X is the Future”। এছাড়াও ভিডিও তে  “Dare to Leap” ব্র্যান্ডিংও দেখা গেছে। যদিও তিনি ফোনের নাম বা এতে কি ফিচার থাকবে সে বিষয়ে আলোকপাত করেননি।

প্রসঙ্গত গতমাসে রিয়েলমি ইন্ডিয়ার সাপোর্ট পেজে Realme X7 Pro ফোনটিকে তালিকাভুক্ত করা হয়েছিল। সেক্ষেত্রে হয়তো X7 সিরিজের Pro ভার্সনকেই ভারতে আনা হতে পারে। আর তা সত্যি হলে এই ফোনটি ভারতে Oppo Reno 5 Pro 5G এর পর মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসরের দ্বিতীয় ফোন হবে। যদিও যতদিন না রিয়েলমি আনুষ্ঠানিকভাবে এসম্পর্কে কিছু ঘোষণা না করছে ততদিন নিশ্চিত করে কিছু বলা যাবেনা।

Realme X7 Pro এর স্পেসিফিকেশন

রিয়েলমি এক্স৭ প্রো ৫জি ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লের সাথে এসেছে। এর টাচ স্যাম্পেলিং রেট ২৪০ হার্টজ। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। পাওয়ারের জন্য আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে।

Realme X7 Pro ফোনে পিছনে আছে চারটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ৷ সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।