আগামী সপ্তাহে ভারতে আসছে Realme X7, তার আগেই ফাঁস দাম

realme-x7-pro-series-price-and-box-image-leaked-ahead-of-4-february-launch

ইতিমধ্যেই জানা গেছে আগামী ৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Realme X7 ও Realme X7 Pro। কোম্পানি এই সিরিজের লঞ্চ ইভেন্টে উপস্থিত থাকার জন্য মিডিয়া কে ইনভাইট করতে শুরু করেছে। এছাড়াও Flipkart রিয়েলমি এক্স৭ সিরিজের জন্য টিজার পেজ তৈরী করেছে। তবে ভারতে ফোন গুলির দাম কত হতে পারে সে ব্যাপারে রিয়েলমির তরফে এখনও কিছু জানানো হয়নি। কিন্তু সদ্য সামনে আসা একটি রিপোর্টে দাবি করা হয়েছে ভারতে Realme X7 এর দাম শুরু হবে ১৯,৯৯৯ টাকা থেকে।

টিপ্সটার Debayan Roy রিয়েলমি এক্স৭ সিরিজের দাম ফাঁস করেছেন। পাশাপাশি তিনি ফোনগুলির রিটেল বক্সের ছবিও সামনে এনেছেন। তার দাবি অনুযায়ী, ভারতে Realme X7 এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ১৯,৯৯৯ টাকা। আবার ২১,৯৯৯ টাকা মূল্য ধার্য করা হতে পারে এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের। যদিও বক্সে ২৩,৯৯৯ টাকা প্রিন্ট থাকতে পারে।

যদিও টিপ্সটার Pro ভ্যারিয়েন্টের দামের বিষয়ে কিছু জানাননি। তবে যেহেতু ফোনগুলি আগেই চীনে লঞ্চ হয়েছে সে হিসাবে Realme X7 Pro এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য রাখা হতে পারে ৩০,০০০ টাকার কাছাকাছি। আবার ৬ জিবি ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২৬,০০০ টাকা। যদিও এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট চীনে লঞ্চ হলেও ভারতে আসবেনা বলেই মনে করা হচ্ছে।

এদিকে Realme X7 ফোনটি সদ্য চীনে লঞ্চ হওয়া Realme V15 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে এই ফোনে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ৮০০ইউ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩১০ এমএএইচ ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন