শীঘ্রই ভারতে আসছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার Realme X7 Pro

ভারতে Realme X7 সিরিজ কবে লঞ্চ হবে তার জন্য রিয়েলমি প্রেমীরা এখন অধীর আগ্রহভরে অপেক্ষা করছেন। কিছুদিন আগেই এই সিরিজের Realme X7 ও Realme X7 Pro ফোন দুটি BIS বা ব্যুরো অফ ইন্ডিয়ান স্টান্ডার্ডসের ছাড়পত্র লাভ করেছিল। এরমধ্যে রিয়েলমি ৭ প্রো ফোনটির ভারতে লঞ্চ এখন কেবল সময়ের অপেক্ষা। আসলে রিয়েলমি ইন্ডিয়ার সাপোর্ট পেজে এই সিরিজের Realme X7 Pro ফোনটিকে তালিকাভুক্ত করা হয়েছে। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা নিজে টুইট করে একথা জানিয়েছেন।

উল্লেখ্য, ভারতে ডাইমেনসিটি ১০০০ প্লাস চিপসেটের প্রথম ফোন হিসেবে রিয়েলমি এক্স৭ প্রো ফোনটি আসবে। এখন দেখার বিষয়, এইবছর শেষ হওয়ার আগেই নাকি নতুন বছরের প্রথমেই এটি ভারতে লঞ্চের মুখ দেখবে। সম্প্রতি থাইল্যান্ড ও তাইওয়ানের মতো দেশে রিয়েলমি এক্স৭ প্রো ফোনটি লঞ্চ হয়েছে৷ যার সুবাদে আমরা ফোনটির স্পেসিফিকেশনের সাথে পরিচিত।

Realme X7 Pro এর স্পেসিফিকেশন

রিয়েলমি এক্স৭ প্রো ৫জি ফোনে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে পাবেন। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ২৪০ হার্টজ। ফোনটিতেআছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই এর সাথে আসবে। এতে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ফোনটির পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ৷ এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.