আসছে বিশ্বের প্রথম ১২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের 5G ফোন Realme X7 Pro Ultra

Realme X7, Realme X7 Pro এর সাথেই ১ সেপ্টেম্বর লঞ্চ করা হবে Realme X7 Pro Ultra কে।

Realme X7 Pro Ultra
There will be a Realme X7 Pro ‘Ultra’ model, and its specs have leaked

১ সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে Realme X7 এবং Realme X7 Pro। এই সিরিজকে কোম্পানি Redmi K30 Ultra এর প্রতিপক্ষ হিসাবে বাজারে আনছে। প্রসঙ্গত রেডমি কে৩০ আলট্রা ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। আশা করা যায় রিয়েলমি এক্স৭ প্রো ফোনেও একই প্রসেসর থাকবে। এদিকে সবাই যখন রিয়েলমি এক্স৭ সিরিজের স্পেসিফিকেশন জানতে ব্যস্ত, তখন এই সিরিজের আরও একটি ফোন সম্পর্কে জানা গেল। বিশ্বাসযোগ্য একজন টিপ্সটার জানিয়েছে কোম্পানি এই সিরিজে আরও একটি ফোন আনবে, যার নাম হবে Realme X7 Pro Ultra।

যদিও কোম্পানির তরফে এই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে টিপস্টার এই ফোনের ছবি সহ স্পেসিফিকেশন সামনে এনেছে এবং সে দাবি করেছে, Realme X7, Realme X7 Pro এর সাথেই ১ সেপ্টেম্বর লঞ্চ করা হবে Realme X7 Pro Ultra কে।

টিপ্সটারের রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি এক্স৭ প্রো আলট্রা ফোনে থাকবে  S-AMOLED ডিসপ্লে ও সাথে পাঞ্চ হোল ডিজাইন। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। পাঞ্চ হোলের মধ্যে থাকবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও দেওয়া হবে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসবে।

আবার Realme X7 Pro Ultra ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল সেন্সর সহ কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরায় পেরিস্কোপ জুম লেন্স ব্যবহার করা হবে। স্বাভাবিক ভাবেই এই ফোনে থাকবে রিয়েলমি ১০ বেসড রিয়েলমি ইউআই। এই ৫জি ফোনে থাকবে ১২৫ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। আর তা যদি সত্যি হয় তাহলে বিশ্বের প্রথম ১২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের ফোন হবে এটি। ফোনটিতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।