Realme X9 Pro কার্ভড এজ AMOLED ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসছে, জানুন দাম

realme-x9-pro-full-specifications-leaked-spotted-tenaa-with-rmx3366-model-number

চলতি মাসের শুরু থেকেই জানা যায় Realme, তাদের X সিরিজের নতুন ফোন হিসেবে Realme X9 Pro (রিয়েলমি এক্স৯ প্রো) এর ওপর কাজ শুরু করেছে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকতে পারে। এদিকে গত সপ্তাহে RMX3366 মডেল নম্বরের একটি ফোন TENAA সার্টিফিকেশন পায়। প্রিলিমিনারি লিস্টিং থেকে ফোনটির কেবল ডিসপ্লে সাইজ ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গিয়েছিল। তবে এখন RMX3366 মডেল নম্বরের প্রায় সমস্ত স্পেসিফিকেশন TENAA থেকে প্রকাশ্যে এসেছে, যারপর মনে হচ্ছে এই ফোনটিই Realme X9 Pro নামে আসবে। আসুন ফোনটির স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme X9 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

TENAA সার্টিফিকেশন অনুযায়ী, RMX3366 মডেল নম্বরের ফোনে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x ২৪০০ পিক্সেল) কার্ভড এজ AMOLED ডিসপ্লে দেখা যাবে। আবার এতে ৩.২ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হবে, যেটি স্ন্যাপড্রাগন ৮৭০ হবে বলে অনুমান। আবার ফোনটি ৬ জিবি, ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম সহ আসতে পারে। স্টোরেজ হিসেবে থাকতে পারে তিনটি বিকল্প – ১২৮ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি।

ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকতে পারে। পিছনে দেখা যেতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনটি পেতে পারে ৪,৪০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। ফোনটি চারটি কালারে আসতে পারে- হোয়াইট, সিম্ফনি, এপ্রিকট এবং গ্রে।

Realme X9 Pro এর দাম (সম্ভাব্য)

টিপস্টাররা জানিয়েছেন, রিয়েলমি এক্স৯ প্রো এর দাম রাখা হতে পারে ২,৫০০ ইউয়ান (প্রায় ২৮,৬০০ টাকা) থেকে ৩,০০০ ইউয়ান (প্রায় ৩৪,৩০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.