কার্ভড ডিসপ্লের সাথে আসছে Realme X9 Pro Master Edition, থাকবে এই বিশেষ প্রসেসর

realme-x9-pro-master-edition-leak-images-suggest-curved-display-camera-setup

আগামী ২৪ মার্চ ভারতে লঞ্চ হবে Realme 8 সিরিজ। তবে এছাড়াও চীনা স্মার্টফোন কোম্পানিটি শীঘ্রই তাদের ঘরেলু মার্কেটে Realme X9 Pro এর ওপর থেকে পর্দা সরাতে পারে। এই ফোনটি কোম্পানির প্রথম ফোন হতে পারে যেখানে মিডিয়াটেকের শক্তিশালী প্রসেসর, ডাইমেনসিটি ১২০০ ব্যবহার করা হবে। এছাড়াও থাকতে পারে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। যদিও রিয়েলমির তরফে এখনও এই ফোনটির লঞ্চ ডেট জানানো হয়নি। তবে গতকাল ইন্টারনেটে Realme X9 Pro Master Edition এর ছবি ফাঁস হয়েছে।

চীনের জনপ্রিয় টিপস্টার, WHYLAB তার একটি উইবো পোস্টে রিয়েলমি এক্স৯ প্রো মাস্টার এডিশনের একাধিক ছবি আপলোড করেছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন, এই ফোনটি ডিজাইন করার জন্য রিয়েলমি আরও একবার Naoto Fukasawa এর সাথে হাত মিলিয়েছে। প্রসঙ্গত এই ডিজাইনার এর আগে Realme X2 Pro Master Edition-ও ডিজাইন করেছিল।

Realme X9 Pro Master Edition এর কথা বললে, এই ফোনটিও ২০১৯ সালে লঞ্চ হওয়া রিয়েলমি এক্স২ মাস্টার এডিশন এর মত সিমেন্ট ফিনিশ সহ আসবে। আবার এতে থাকবে কার্ভড ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হতে পারে পাঞ্চ হোল, যার কাটআউট থাকবে বাম দিকে। আবার পিছনে দেখা গেছে আয়তকার ক্যামেরা সেটআপ। এরমধ্যে ট্রিপল ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ থাকতে পারে।

এছাড়াও রিয়েলমি এক্স৯ প্রো মাস্টার এডিশনের ডান দিকে থাকবে পাওয়ার কী ও ভলিউম বাটন। নিচে দেওয়া হবে ইউএসবি টাইপ সি পোর্ট ও স্পিকার গ্রিলস। যদিও এছাড়া ফোনটি সম্পর্কে ফাঁস হওয়া ছবিগুলি থেকে আর কিছু জানা যায়নি।

জানিয়ে রাখি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের সাথে Realme GT Neo ফোনটিও আসবে। যদিও এই ফোনটি রিয়েলমি এক্স৯ প্রো এর পর লঞ্চ হতে পারে। এর আগে Realme GT ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.