Realme X9, Realme X9 Pro ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ফাঁস হল দাম

realme-x9-x9-pro-leak-tipped-to-snapdragon-778g-snapdragon-870-and-price-details

গত বছরের সেপ্টেম্বরে Realme (রিয়েলমি) তার ঘরেলু মার্কেট অর্থাৎ চীনে Realme X7 (রিয়েলমি এক্স৭) সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। তবে এখন জনপ্রিয় চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ডটি হোম মার্কেটের জন্য Realme X9 (রিয়েলমি এক্স৯) লাইনআপের ওপর কাজ করছে বলে জল্পনা শোনা যাচ্ছে। সম্প্রতি চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম Weibo (উইবো)-তে Realme X9 ও Realme X9 Pro হ্যান্ডসেট দু’টির বিষয়ে তথ্য প্রকাশ হয়েছে।

Realme X9 ও X9 Pro-এর দাম ও প্রধান ফিচার (সম্ভাব্য)

চীনের এক টিপস্টারের মতে রিয়েলমি এক্স৯ স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর সহ আসবে। দাম রাখা হবে ২,০০০ ইউয়ান (প্রায় ২২,৭৭৬ টাকা) থেকে ২,৫০০ ইউয়ানের (প্রায় ২৮,৪৭১ টাকা) মধ্যে।

টিপস্টার এও বলেছেন, রিয়েলমি এক্স৯ প্রো কার্ভড এজযুক্ত ১২০ হার্টজ ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সাথে আসবে। এক্স৯ প্রো-এর দাম হবে ২,৫০০ ইউয়ান (প্রায় ২৮,৪৭১ টাকা) থেকে ৩,০০০ ইউয়ানের (প্রায় ৩৪,১৬৫ টাকা) মধ্যে। এছাড়াও, এবার রিয়েলমি এক্স৯ সিরিজে মাস্টার এডিশন স্মার্টফোন থাকবে বলে ওই টিপস্টার ইঙ্গিত দিয়েছে।

অন্য দিকে, RMX3366 মডেল নম্বর সহ এক রহস্যময় Realme স্মার্টফোনকে চীনের TENAA অথরিটির ওয়েবসাইটে দেখা গেছে। পরিচয় না জানা গেলেও ডিভাইসটির বিষয়ে অল্পবিস্তর তথ্য সেখান থেকে সামনে এসেছে।

TENAA লিস্টিং অনুসারে আপকামিং Realme RMX3366 স্মার্টফোনে ৬,৫৫ ইঞ্চি ফুল এইচডি+ ওলেড ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি ২,২০০ এমএএইচ ডুয়াল সেল (৪,৪০০ এমএএইচ) ব্যাটারিতে চলবে। সফটওয়্যারের দিক থেকে এতে অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টল করা থাকবে। ফোনটির পরিমাপ ১৫৯.৯x৮x৭২.৫ মিমি। উল্লেখ্য, RMX3366 ফোনটি Realme X9 সিরিজের মডেল হওয়ার সম্ভাবনা আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷