ফোন, ইয়ারফোন ও পাওয়ার ব্যাংকের ওপর ৬০ শতাংশ ছাড়, শুরু হচ্ছে রিয়েলমি ইয়ুথ ডেজ সেল

রিয়েলমি ইয়ুথ ডেজ সেলের সুবিধা আপনি Realme.Com থেকে নিতে পারবেন।

Realme Youth Days sale
Realme Youth Day From 24-28 Aug Upto 60% Off

আজই অপ্পো -র তরফে OPPO Fantastic Days Sale এর ঘোষণা করা হয়েছিল। এবার অপ্পো -র একসময়ের সাব ব্র্যান্ড রিয়েলমি নতুন সেল নিয়ে হাজির হল। ২৪ আগস্ট থেকে শুরু হওয়া এই সেলের নাম Realme Youth Days sale। এই সেল চলবে ২৮ আগস্ট পর্যন্ত। পাঁচদিনের এই সেলে আপনি রিয়েলমির স্মার্টফোন, ইয়ারফোন ও ওয়্যারেবল ডিভাইস ৬০ শতাংশ পর্যন্ত সস্তায় কিনতে পারবেন। রিয়েলমি ইয়ুথ ডেজ সেলের সুবিধা আপনি Realme.Com থেকে নিতে পারবেন। আসুন এই সেলের বিভিন্ন অফার সম্পর্কে।

Realme Youth Days sale এর অফার:

রিয়েলমি ওয়েবসাইট অনুযায়ী, আপনি আপনার বন্ধুদের কাছে এই সেলের বিষয়ে জানিয়ে ( Share and Earn Coupons) কুপন জিতে পারেন। এই কুপন দিয়ে কেবল ৫০০ টাকায় কিনতে পারবেন Realme Buds Q। আবার ৬,০০০ টাকায় কিনতে পারবেন Buds Air Neo। এছাড়াও ১,০০০ টাকার techback এর কুপন ও ৪০০ টাকার Realme Band এর কুপন পাওয়া যেতে পারে। এছাড়াও আপনি এই সেলে ‘Spin and Win’ গেম খেলে জিতে নিতে পারেন Buds Q কিংবা Buds Air Neo।

এই সেলে Realme X2 Pro, Realme X, Realme X50 Pro ও Realme 6 ফোনের ওপর বিশেষ ছাড় থাকবে। যদিও কোম্পানির তরফে ফোনগুলির সেলে কত দাম হবে তা জানানো হয়নি। এছাড়াও আপনি সেলের দিনগুলিতে দুপুর ১২ টায় কেবল ১,১৬৯ টাকায় কিনতে পারবেন Realme Band। যেটি অন্য সময়ে ১,৪৯৯ টাকায় বিক্রি হয়। এছাড়াও Realme Watch আপনি সস্তায় কিনতে পারবেন।

এছাড়াও Realme Youth Days sale এর অন্যান্য অফারের কথা বললে, Realme 30W Power Bank আপনি ডিসকাউন্টের সাথে কিনতে পারবেন। এখন এই পাওয়ার ব্যাংকের দাম ১,৯৯৯ টাকা। Realme Tote Bag ১,১৯৯ টাকার বদলে আরও সস্তায় বিক্রি হবে। ৩,৯৯৯ টাকার কমে বিক্রি হবে Buds Air Neo। এই সেলে Realme Buds Wireless ১,৭৯৯ টাকার বদলে কিছুটা সস্তায় পাওয়া যাবে। ২,৩৯৯ টাকার কমে বিক্রি হবে Realme Backpack ।