দুর্দান্ত ফিচারের Redmi 10 Prime এর প্রথম সেল আগামীকাল, রয়েছে আকর্ষণীয় ব্যাংক অফার

Redmi 10 Prime আগামীকাল প্রথমবার ভারতে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে

redmi-10-prime-first-sale-tomorrow-via-amazon-price-offers-specifications

গত ৩রা সেপ্টেম্বর ভারতীয় বাজারে পা রেখেছিল Redmi 10 Prime। বাজেট রেঞ্জের এই ফোনকে Redmi 9 Prime -এর সাক্সেসর হিসেবে ভারতে লঞ্চ করা হয়েছে। আবার স্পেসিফিকেশনের দিক থেকে ফোনটি সম্প্রতি গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করা Redmi 10 এর রিব্র্যান্ডেড ভার্সন বলা চলে। ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট ও ৯০ হার্টজ ডিসপ্লে রিফ্রেশ রেটের সাথে আসা এই Redmi 10 Prime আগামীকাল প্রথমবার ভারতে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। সেল উপলক্ষ্যে এই ফোনের ওপর আকর্ষণীয় অফার পাওয়া যাবে।

Redmi 10 Prime দাম ও অফার

রেডমি ১০ প্রাইম দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। যার মধ্যে, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা রাখা হয়েছে। আর, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে ১৪,৪৯৯ টাকা। ফোনটি অ্যাস্ট্রাল হোয়াইট, বাইফ্রাস্ট হোয়াইট এবং ফ্যান্টম ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

রেডমি ১০ প্রাইম আগামীকাল অর্থাৎ ৭ তারিখ দুপুর ১২টায় ই-কমার্স সাইট Amazon, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com), এমআই হোম স্টোর এবং দেশের শীর্ষস্থানীয় রিটেল আউটলেট থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে HDFC ব্যাঙ্কের কার্ড গ্রাহকরা ৭৫০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Redmi 10 Prime স্পেসিফিকেশন

রেডমি ১০ প্রাইম স্মার্টফোনে, কর্নি গরিলা গ্লাস ৩ প্রোটেকশন ও ২০:৯ এসপেক্ট রেশিও সহ ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডাস্ট ও স্প্ল্যাস প্রুফ ডিসপ্লে রয়েছে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লে অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট (৪৫ হার্টজ, ৬০ হার্টজ ও ৯০ হার্টজ) সাপোর্ট করে। অর্থাৎ, ফোনের কনটেন্টের উপর নির্ভর করে রিফ্রেশ রেট পরিবর্তিত হতে থাকবে। ফাস্ট-পারফরম্যান্সের জন্য এতে, এআরএম মালি জি৫২ এমসি২ জিপিইউ সহ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ (MIUI 12.5) কাস্টম ওএস স্কিন দ্বারা চালিত হবে।

রেডমি ১০ প্রাইম ফোনটি ৬ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। তবে, ফোনে এক্সটেন্ডেড মেমরি ফিচার থাকার জন্য, অব্যবহৃত ইন্টারনাল স্টোরেজ থেকে ২ জিবি পর্যন্ত অতিরিক্ত র‌্যাম পেয়ে যাবেন ইউজাররা। আবার, মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে ডিভাইসের স্টোরেজ ক্যাপাসিটি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Redmi 10 Prime ফোনে কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এগুলি হলো, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এই রিয়ার ক্যামেরাগুলি ফুল এইচডি (১,০৮০ পিক্সেল) ভিডিও রেকর্ড করতে সক্ষম। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে।

ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ৪জি LTE, ওয়াই-ফাই ৮০২.১১ এসসি, ব্লুটুথ ৫.১, জিপিএস / এ-জিপিএস, ইনফ্রারেড ব্লাস্টার, এফএম রেডিও, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এই স্মার্টফোনে, অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, ম্যাগনেটোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর বর্তমান। তদুপরি, সিকিউরিটির জন্য এতে এআই ফেস আনলক ও সাউড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাপোর্ট পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi 10 Prime ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৯ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের পরিমাপ ১৬১.৯৫x৭৫.৫৭x৯.৫৬ মিমি এবং ওজন ১৯২ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।