Redmi Note 10S এর সাথে ভারতে আসছে Redmi 10 সিরিজ, ফাঁস কালার ও স্টোরেজ অপশন

redmi-10-series-india-launch-tipped-soon-redmi-note-10s-india-storage-color-variants-leaked

Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max এবং Redmi Note 10 5G এর এর সাথে Xiaomi গতমাসে গ্লোবাল মার্কেটে Redmi Note 10S লঞ্চ করেছিল। এবার ফোনটি ভারতে আসছে। আজ নতুন একটি রিপোর্ট থেকে, রেডমি নোট ১০এস ফোনটির ভারতীয় স্টোরেজ ভ্যারিয়েন্ট ও কালার অপশন সামনে এসেছে। পাশাপাশি জানা গেছে শাওমি ভারতে Redmi 10 সিরিজ লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে।

91Mobiles এর এই রিপোর্টে জানানো হয়েছে, Redmi Note 10S ভারতে তিনটি কালার ও তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এই তিনটি কালার হল- হোয়াইট, গ্লো ও ব্লু। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্পে কেনা যাবে।

Redmi Note 10S এর স্পেসিফিকেশন কথা বললে, এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

জানিয়ে রাখি রেডমি নোট ১০এস কে কিছুদিন আগেই M2101K7BI মডেল নম্বরের সাথে ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। যারপরেই নিশ্চিত ছিল ফোনটি দ্রুত ভারতে পা রাখবে (মডেল নম্বরে ‘I’ ইন্ডিয়ার জন্য ব্যবহার হয়)।

এদিকে রিপোর্টে বলা হয়েছে, এই ফোনের সাথে Redmi 10 সিরিজ ভারতে লঞ্চ হবে। যদিও এই সিরিজের আওতায় কতগুলি ফোন লঞ্চ হবে তা জানা যায়নি। গতবছর Xiaomi, Redmi 9 সিরিজে Redmi 9, Redmi 9 Prime, Redmi 9A, Redmi 9 Power, Redmi 9i ফোনগুলি লঞ্চ করেছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন