দাম কমলো ২০ হাজার এমএএইচ এর Redmi পাওয়ার ব্যাংকের

redmi-20000-mah-power-bank-gets-price-cut-by-rs-200-in-india

আপনি যদি এই মুহূর্তে কোনো পাওয়ার ব্যাংক খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। ভারতে Redmi তাদের ২০০০০ এমএএইচ ক্যাপাসিটির পাওয়ার ব্যাংকের দাম কমিয়ে দিয়েছে। এই পাওয়ার ব্যাংকটি এখন ২০০ টাকা কমে পাওয়া যাবে। আজ থেকেই নতুন দামে Redmi 20000 mAh পাওয়ার ব্যাংকটিকে Flipkart, Amazon ও Mi.com থেকে কেনা যাবে।

Redmi 20000 mAh Power Bank এর নতুন দাম

ভারতে রেডমি ২০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংকের আগে দাম ছিল ১,৫৯৯ টাকা। তবে এখন এই পাওয়ার ব্যাংক ১,৩৯৯ টাকায় পাওয়া যাবে। ফ্লিপকার্ট থেকে এই পাওয়ার ব্যাংক কিনলে আপনি পাবেন বিশেষ অফারও। যেমন ফেডারেল ব্যাংক ডেবিট কার্ড গ্রাহকরা সাধারণ ও EMI ট্রানজাকশনে ১০ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া পাওয়া যাবে Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। আপনি অফলাইনেও এই পাওয়ার ব্যাংক কিনতে পারবেন।

Redmi 20000 mAh Power Bank বিশেষ ফিচার

এতে ২০,০০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি দেওয়া হয়েছে। যা iPhone XS কে ৪.৭ বার চার্জ করতে পারে।

এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি উপলব্ধ, যা ডিভাইস কে দ্রুত চার্জ করতে পারে।

এই পাওয়ার ব্যাংকে ডুয়েল ইনপুট টুল (মাইক্রো ইউএসবি/ ইউএসবি টাইপ সি) ও ডুয়েল ইউএসবি আউট পুট আছে।

এতে ১২ লেয়ার সার্কিট প্রটেকশন রয়েছে, যা দুর্ঘটনা থেকে বাঁচাবে।

এতে টু ওয়ে কুইক চার্জ ফিচার আছে। অর্থাৎ আপনি পাওয়ার ব্যাংকটি চার্জ করানোর সাথে সাথে দ্রুত অন্য ডিভাইস এর মাধ্যমে চার্জ করতে পারবেন।

এর সাথে ৬ মাসের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। আপনি এটির মাধ্যমে স্মার্টফোন ছাড়াও ট্যাবলেট, ব্লুটুথ স্পিকার, ইয়ারফোন প্রভৃতি চার্জ করতে পারবেন।