Thursday, November 14, 2019

এক্সচেঞ্জ অফারে কেবল ২০০ টাকায় আজ Redmi 8 কেনার সুযোগ

আপনি যদি নতুন কোনো ফোন খোঁজ করছেন, যার দাম কম হবে কিন্তু স্টোরেজ, ব্যাটারি অনেক বেশি থাকবে তাহলে রেডমি ৮ আপনার জন্য ভালো বিকল্প হবে। আজ আরো একবার দুপুর ১২ টায় Flipkart ও Mi.Com এ অনুষ্ঠিত হতে চলেছে Xiaomi এর নতুন বাজেট ফোন Redmi 8 এর ফ্ল্যাশ সেল। এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা ও অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর।

Xiaomi Redmi 8 ভারতে দাম ও অফার :

ভারতে রেডমি ৮ দাম শুরু হয়েছে ৭,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। যদিও কোম্পানির ঘোষণা অনুযায়ী, প্রথম ৫ মিলিয়ন ইউনিটের জন্য Redmi 8 এর ৪ জিবি ভ্যারিয়েন্ট ১,০০০ টাকা ডিসকাউন্টে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি কালো, নীল ও লাল রঙে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাবে। এছাড়াও এই ফোনের সাথে ৭,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি পুরানো ফোন বদলে ২০০ টাকায় রেডমি ৮ এর ৪ জিবি ভ্যারিয়েন্ট কিনতে পারবেন। Xiaomi Redmi কিনতে এখানে ক্লিক করুন

Xiaomi Redmi 8 স্পেসিফিকেশন :

রেডমি ৮ ফোনে ৬.২২ এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। রেডমি ৭ এর মতো এই ফোনে ওয়াটারড্রপ নচ ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। সেলফি ক্যামেরায় পোর্ট্রেট মোড সাপোর্ট করে। এছাড়াও পাবেন ফেস আনলক ফিচার।

রিয়ার ক্যামেরার কথা বললে ফোনটি পিছনে দুটি ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা সোনি IMX363 সেন্সরের সাথে ১২ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এছাড়াও এই রেডমি ৮ ফোনে পাবেন অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর, এমআইইউআই অপারেটিং সিস্টেম, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যদিও ফোনের বক্সে ১০ ওয়াটের চার্জার পাবেন।

- Advertisment -