ভারতে এলো Redmi 8, ৫০০০ mAh ব্যাটারি ও ৪ জিবি র‍্যামের দাম ৭,৯৯৯ টাকা

  

অবশেষে ভারতে লঞ্চ হলো রেডমি ৭ এর উত্তরসূরি Redmi 8। কিছুদিন আগেই Xioami এই সিরিজেরে এন্ট্রি লেভেল স্মার্টফোন রেডমি ৮এ লঞ্চ করেছিল। এবার মিড বাজেট রেঞ্জে রেডমি ৮ লঞ্চ করলো। Redmi 8 ফোনে কোম্পানি দুটি জিনিসের দিকে জোর দিয়েছে, তা হলো ক্যামেরা ও ব্যাটারি। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা ও অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর।

Xiaomi Redmi 8 ভারতে দাম ও উপলব্ধতা :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ভারতে রেডমি ৮ দাম শুরু হয়েছে ৭,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। যদিও কোম্পানির ঘোষণা অনুযায়ী, প্রথম ৫ মিলিয়ন ইউনিটের জন্য Redmi 8 এর ৪ জিবি ভ্যারিয়েন্ট ১,০০০ টাকা ডিসকাউন্টে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি কালো, নীল ও লাল রঙে পাওয়া যাবে। আগামী ১২ অক্টোবর ফ্লিপকার্ট ও মি ডট কম থেকে রেডমি ৮ এর সেল শুরু হবে।

Xiaomi Redmi 8 স্পেসিফিকেশন :

উৎসবের মরসুমে Xiaomi ৩.৮ মিলিয়ন স্মার্টফোন মি ডট কম, ফ্লিপকার্ট ও আমাজন থেকে বিক্রি করেছিল। যার মধ্যে বেশির ভাগ ফোন ছিল Redmi Note 7 সিরিজ, Redmi 7 এবং Redmi 7A । এবার কোম্পানি এদের উত্তরসূরিদের ধীরে ধীরে বাজারে আনছে। রেডমি ৮ ফোনে ৬.২২ এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। রেডমি ৭ এর মতো এই ফোনে ওয়াটারড্রপ নচ ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। সেলফি ক্যামেরায় পোর্ট্রেট মোড সাপোর্ট করে। এছাড়াও পাবেন ফেস আনলক ফিচার।

রিয়ার ক্যামেরার কথা বললে ফোনটি পিছনে দুটি ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা সোনি IMX363 সেন্সরের সাথে ১২ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এছাড়াও এই রেডমি ৮ ফোনে পাবেন অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর, এমআইইউআই অপারেটিং সিস্টেম, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যদিও ফোনের বক্সে ১০ ওয়াটের চার্জার পাবেন।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন