আজ প্রথমবার কেনার সুযোগ সস্তার Redmi 8A Dual এর ৬৪ জিবি মেমোরি ভ্যারিয়েন্ট

কয়েকদিন আগেই ভারতে Redmi 8A Dual এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ভ্যারিয়েন্ট লঞ্চ করেছিল কোম্পানি। এই ফোনকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ফেব্রুয়ারিতে লঞ্চ করা হয়েছিল। আজ দুপুর ১২টায় নতুন এই ভ্যারিয়েন্টের সেল অনুষ্ঠিত হবে। Amazon India ও Mi.com থেকে ফোনটি কিনতে পারবেন। রেডমি ৮এ ডুয়েল ফোনের বিশেষ বিশেষ স্পেসিফিকেশনের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.২২ ইঞ্চি ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Redmi 8A Dual দাম :

ভারতে রেডমি ৮এ ডুয়েল এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। আবার এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৪৯৯ টাকা। আবার ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা।

Redmi 8A Dual স্পেসিফিকেশন, ফিচার :

রেডমি ৮এ ডুয়েল ফোনে ওয়াটারড্রপ নচ এর সাথে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাসের প্রটেকশন। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Redmi 8A Dual ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়নি, তবে সিকিউরিটির জন্য এতে ফেস আনলক উপলব্ধ। কানেক্টিভিটির জন্য এতে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ডুয়েল সিম সাপোর্ট আছে।