ফের দাম বাড়লো এই তিনটি রেডমি ফোনের, এক মাসের মধ্যে এই নিয়ে দুবার

আপনি যদি Redmi ফ্যান হন তাহলে আপনার জন্য খারাপ খবর আছে। কোম্পানি এই নিয়ে দ্বিতীয়বার তাদের তিনটি ফোনের দাম বাড়ালো। এই তিনটি ফোন হল Redmi 8A Dual, Redmi 8 ও Redmi Note 8। এই তিনটি ফোনের দাম ৫০০ টাকা পর্যন্ত বাড়ানো হয়েছে। গতমাসেও ফোন তিনটির দাম বাড়ানো হয়েছিল। অনলাইন সহ অফলাইন রিটেল স্টোরেও নতুন দাম আজ থেকে কার্যকরী হবে। আসুন জেনে নিই এই তিনটি ফোনের নতুন দাম।

Redmi 8A Dual নতুন দাম :

লঞ্চের সময় রেডমি ৮ এ ডুয়েল এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ৬,৪৯৯ টাকা। তবে মোবাইলের উপর জিএসটি ১২ থেকে ১৮ শতাংশ করায় কোম্পানি এপ্রিলে এই মডেলের দাম করে ৬,৯৯৯ টাকা। এরপর মে মাসে ফোনটির দাম বাড়িয়ে করা হয় ৭,২৯৯ টাকা। কিন্তু সে দাম ফের বাড়িয়েছে কোম্পানি। এখন রেডমি ৮ এ ডুয়েল ৭,৪৯৯ টাকায় কিনতে হবে। আবার এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম পড়বে ৭,৯৯৯ টাকা।

Redmi 8 নতুন দাম :

কোম্পানি গতবছর ৭,৯৯৯ টাকায় রেডমি ৮ লঞ্চ করেছিল। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ছিল। এরপর এপ্রিলে বাড়িয়ে ৮,৯৯৯ করা হয়। এমাসের শুরুতে ফোনটির নতুন দাম হয় ৯,২৯৯ টাকা। কিন্তু ফের দাম বাড়িয়ে এখন ৯,৪৯৯ টাকা রাখা হয়েছে রেডমি ৮ এর দাম।

Redmi Note 8 নতুন দাম :

রেডমি নোট ৮ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে ৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এরপর জিএসটি বাড়ায় এই ফোনের নতুন দাম হয় ১১,৯৯৯ টাকা। যা এই মাসের শুরুতে বাড়িয়ে ১২,৯৯৯ টাকা করা হয়। ফের দাম বাড়ায় এখন রেডমি নোট ৮ ফোনটি ১৩,৪৯৯ টাকায় কিনতে হবে।