ভারতে এল সস্তা ফোন Redmi 8A Dual এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট, জানুন দাম

Xiaomi এর সাব ব্র্যান্ড রেডমি এবছরের শুরুতে Redmi 8A Dual লঞ্চ করেছিল। এই ফোনকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছিল। এবার কোম্পানি রেডমি ৮এ ডুয়েল এর আরও একটি ভ্যারিয়েন্ট ভারতে আনলো। আজ কোম্পানি এই ফোনের ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। এই তথ্য শাওমি ইন্ডিয়ায় হেড মানু কুমার জৈন জানিয়েছেন। যদিও স্টোরেজ ছাড়া ফোনের বাকি স্পেসিফিকেশন একই আছে।

মানু তার টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি বলেছেন দমদার Redmi 8A Dual এখন ডাবল দমদার হয়ে উঠেছে। ভারতে এই ফোনের ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট আনতে পেরে ভালো লাগছে। নতুন এই ভ্যারিয়েন্ট ১৫ জুন থেকে পাওয়া যাবে। একে Mi.com এবং Amazon ছাড়াও অফলাইন স্টোর থেকেও কেনা যাবে।

Redmi 8A Dual দাম :

ভারতে রেডমি ৮এ ডুয়েল এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। আবার এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৪৯৯ টাকা। আবার ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা।

Redmi 8A Dual স্পেসিফিকেশন, ফিচার :

রেডমি ৮এ ডুয়েল ফোনে ওয়াটারড্রপ নচ এর সাথে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাসের প্রটেকশন। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Redmi 8A Dual ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়নি, তবে সিকিউরিটির জন্য এতে ফেস আনলক উপলব্ধ। কানেক্টিভিটির জন্য এতে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ডুয়েল সিম সাপোর্ট আছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।