Redmi 9 Active, Redmi 9A Sport শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, দাম রাখা হতে পারে ৮,০০০ টাকার কম

Redmi 9 Activ ও Redmi 9A Sport হ্যান্ডসেট দুটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলে দাবি করেছেন টিপস্টার

redmi-9-activ-redmi-9a-sport-to-launch-india-soon-ram-storage-and-color-options-leaked

ভারতে Redmi-র বাজেট স্মার্টফোনগুলির জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। কারণ, বরাবরই ভ্যালু ফর পারফরম্যান্স দিয়ে ক্রেতাদের মন জয় করে নিয়েছে Redmi-র বিভিন্ন স্মার্টফোন। এবার রেডমি ফ্যানদের মন খুশি করে দেওয়ার মতো এক খবর সামনে এল। জানা গিয়েছে, ভারতীয় গ্রাহকদের কথা মাথায় রেখে Redmi 9 সিরিজের দু’টি স্মার্টফোনের উপর কাজ করছে Xiaomi। Redmi 9 Activ ও Redmi 9A Sport মডেলের সেই হ্যান্ডসেটগুলি খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে। টিপস্টার ঈশান আগরওয়ালকে সূত্র হিসেবে উদ্ধৃত করে মাইস্মার্টপ্রাইস এ কথা জানিয়েছে। একই সঙ্গে Redmi 9 Activ ও Redmi 9A Sport-এর র‌্যাম, স্টোরেজ, এবং কালার ভ্যারিয়েন্টের সম্পর্কে তথ্য সামনে এসেছে।

Redmi 9 Active

রেডমি ৯ অ্যাক্টিভ ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে আসতে পারে। এতে মেটালিক পার্পেল কালার স্কিম থাকবে বলে মনে করা হচ্ছে।

স্পেসিফিকেশনের কথা বললে, ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লে, হেলিও জি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, রিয়ার ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে রেডমি ৯ অ্যাক্টিভ আত্মপ্রকাশ করতে পারে।

Redmi 9A Sport

২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ও ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে আসতে পারে রেডমি ৯এ স্পোর্ট। এতে মেটালিক পার্পেল কালার স্কিম থাকবে বলে মনে করা হচ্ছে।

এছাড়া হেলিও জি২৫ প্রসেসর, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে রেডমি ৯এ স্পোর্ট লঞ্চ হতে পারে।

Redmi 9 Active ও Redmi 9A Sport এর দাম

টিপস্টার, ঈশান আগরওয়াল দাবি করেছেন, ভারতে রেডমি ৯ অ্যাক্টিভ ও রেডমি ৯এ স্পোর্ট ফোনের দাম ৮,০০০ টাকার নিচে রাখা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷