Redmi 9 Activ এর আজ থেকে সেল শুরু, সস্তা এই ফোন কিনবেন নাকি?

Redmi 9 Activ ফোনটি আসলে গত বছরে লঞ্চ হওয়া Redmi 9 এর রিব্র্যান্ডেড ভার্সন

redmi-9-activ-sale-today-in-india-on-amazon-mi-com-price-specifications

গতকালই ভারতে লঞ্চ হয়েছিল Redmi 9 Activ। আজ থেকে ফোনটির সেল শুরু হয়ে গেল। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব সাইট mi.com থেকে এই ফোনটি কিনতে পারবেন। ভারতে Redmi 9 Activ এর দাম শুরু হয়েছে ৯,৪৯৯ টাকা থেকে। ফোনটির বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, মাইক্রো এসডি কার্ড স্লট সাপোর্ট ও ডট ড্রপ ডিসপ্লে। Redmi 9 Activ ফোনটি আসলে গত বছরে লঞ্চ হওয়া Redmi 9 এর রিব্র্যান্ডেড ভার্সন।

Redmi 9 Activ এর দাম

রেডমি ৯ অ্যাক্টিভ ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম‌ + ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৯,৪৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকা। ফোনটি কার্বন ব্ল্যাক, কোরাল গ্রিন এবং মেটালিক পার্পেল কালারে বেছে নেওয়া যাবে।

Redmi 9 Activ এর স্পেসিফিকেশন, ফিচার

রেডমি ৯ অ্যাক্টিভ অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে আছে ৪০০ নিটস ব্রাইটনেস ও ২০:৯ এসপেক্ট রেশিও যুক্ত একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস IPS এলসিডি। ফটোগ্রাফির জন্য ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল-রিয়ার ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/২.২ অ্যাপারচার) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Redmi 9 Activ ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4X) এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ (eMMC 5.1) সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।সিকিউরিটির জন্য ফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের জন্য Redmi 9 Activ ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ফুল চার্জে ৩৫ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!